রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে নবীগঞ্জের যুবক খুনের মূলহোতা আটক

সিলেটে নবীগঞ্জের যুবক খুনের মূলহোতা আটক

নবীগঞ্জ প্রতিনিধি : সিলেটে ছুরিকাঘাতে নবীগঞ্জের রাজু দাস (২৫) নামে যুবক নিহতের ঘটনায় মূল আসামি সজিবকে (১৭) আটক করেছে পুলিশ।

খুনের ঘটনার ৬ ঘণ্টার মধ্যেই বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১১ টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার মোমিনখলা থেকে তাকে আটক করা হয়।

আটক সজিব সুনামগঞ্জের শাল্লা উপজেলার আনন্দপুর গ্রামের গোপি রাতের ছেলে ও নগরের জালালাবাদ রাগিব রাবেয়া স্কুলের বিপরীত পাশে দুসকী এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে সিলেট নগরের জালালাবাদ থানাধীন হালদারপাড়া বিষ্ণু ডিপার্টমেন্টাল স্টোরের সামনে তাকে ছুরিকাঘাত করে খুন করা হয়।

নিহত রাজু দাস হালদারপাড়া এলাকার দুলাল দাসের ছেলে। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার
উপজেলার সাওকা গ্রামের দুলাল দাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোবাইল ফোন ক্রয়-বিক্রয়ের টাকা নিয়ে বিরোধকে কেন্দ্র করে সজিব (১৭), তার মামা রুবেল দাস (২৫) বুকে, পিঠে ও পাজরের নীচে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

তাৎক্ষনিক তাকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জ্যোতির্ময় সরকার এ তথ্য নিশ্চিত করে বলেন, দুর্বৃত্তরা রাজু দাসের ডান পাজরের নীচে এবং দেহের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়।

তিনি বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্থানীয়রা গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি