মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

সিলেটে ইনজেকশন পুশ করে স্ত্রীকে হত্যা, স্বামী আটক

দর্পণ ডেস্ক : সিলেট নগরীর এয়ারপোর্ট থানা এলাকায় ইঞ্জেকশন দিয়ে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ওই গৃহবধূর নাম সুফিয়া বেগম (২২)। সে থানা এলাকার গোয়াবাড়ির আয়নুল হকের স্ত্রী। এ ঘটনায় স্বামী আইনুল হককে আটক করে জিজ্ঞাবাদ করছে পুলিশ।

রোববার (৭ মার্চ) সকাল ৭ টা ৫০ মিনিটে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয় বলে নিহতের পরিবারকে জানান।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ‘গত ৭ মাস আগে সুফিয়া বেগম ও আয়নুল হকের বিয়ে হয়। বিয়ের পর থেকে মারধর করতেন স্বামী আয়নুল হক। এমন অবস্থায় গতকাল ৬ মার্চ স্ত্রীকে নিয়ে শশুর বাড়িতে বেড়াতে আসেন। এসে রাতে সুফিয়া বেগমের শরীরে স্বামী আয়নুল হক ইঞ্জেকশন পুশ করেন। এসময় সুফিয়া বেগমের ছোট বোন ইঞ্জেকশন দেওয়ার কারণ জানতে চাইলে আয়নুল হক স্ত্রীর শারিরীক দুর্বলতার কথা জানান। কিন্তু রাত ৪ টার দিকে সুফিয়া বেগমের শরীর খারাপ হলে তাকে সকালে হাসপাতালে নেওয়া হয়। এসময় চিকিৎসক্রা জানান হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জানান, ‘এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করে জিজ্ঞাবাদ চলছে, মামলাও প্রক্রিয়াধিন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি