রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে আটক ১১ রোহিঙ্গা

সিলেটে আটক ১১ রোহিঙ্গা

দর্পণ ডেস্ক : সিলেট সীমান্তে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে আসা ১১ জনকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে জরুরি সেবা ৯৯৯- এর মাধ্যমে ফোন পেয়ে দক্ষিণ সুরমা থানার এসআই শিপুল চৌধুরী তাদেরকে কদমতলী এলাকা থেকে আটক করেন।

মঙ্গলবার দুপুরে সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্ল্যাহ তাহের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ দক্ষিণ সুরমার কদমতলী এলাকা থেকে ১১ রোহিঙ্গাকে আটক করে। এরপর আদালতের নির্দেশে তাদেরকে সোমবার রাতে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে ফের পাঠানো হয়। তারা ভারতে যাওয়ার জন্য রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে সিলেটে আসেন।

আটকরা হলেন কক্সবাজার উখিয়া থানার ২১ নম্বর ক্যাম্পের ৩ নম্বর স্টেশনের চাকমারকুল পালংখালীর নুর আহমদের ছেলে সুরত আলম, ২ নম্বর ক্যাম্পের এ ব্লকের ১১ নম্বর এর বালুখালি হাসিমের ছেলে মোহাম্মদ আলম, এফ ব্লকের ২ নম্বর ক্যাম্পের ইমাম হোসেনের ছেলে আজিজুর রহমান, একই ব্লকের আজিজুর রহমানের স্ত্রী আসিক আরা, ৩ নম্বর জে ব্লকের ২ নম্বর ক্যাম্পের মোহাম্মদ হোসেনের মেয়ে কালিমা, ১৫ নম্বর ব্লকের ১ নম্বর ক্যাম্পের নূরে আলমের স্ত্রী জামালিদা, ১০ নম্বর ব্লকের ২ নম্বর ক্যাম্পের ছালামতের স্ত্রী হাসিনা বেগম, লাম্বাশিয়া কুতুপালংয়ে ২ নম্বর ক্যাম্পের ১০ নম্বর ব্লকের ছালামত ও হাসিনা বেগম দম্পতির সন্তান জমিলা, রমিদা, রজিদা, মো. জাবেদ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি