মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৬:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সিলেটের তিন উপজেলায় ৩য় ধাপে ভয়াবহ বন্যা, ত্রাণ সহায়তার আহবান হামকি চৌধুরীর

সিলেটের তিন উপজেলায় ৩য় ধাপে ভয়াবহ বন্যা, ত্রাণ সহায়তার আহবান হামকি চৌধুরীর

বদরুল ইসলাম দর্পণ ডেক্স থেকে : সিলেটের প্রাকৃতিক সুন্দর্যের লীলাভূমি পর্যটন খ্যাত গোয়াইনঘাট,কোম্পানিগঞ্জ ও জৈন্তাপুর তিন উপজেলা ফের তৃতীয় ধাপে ভয়াবহ বন্যার হানা দেখা দিয়েছে।বিছনাকান্দি,সাদাপাথর এবং জাফলং তিন আকর্ষণীয় পর্যটন স্পর্ট তিন উপজেলায় থাকায় বেশ পরিচিত এই উপজেলা গুলো।
কিন্তু এখানে যেমন আছে প্রাকৃতিক সুন্দর্য তেমনি আছে প্রাকৃতিক দুর্যোগের হানা।প্রথম,দ্বিতীয় ধাপের বন্যার ক্ষতি সারিয়ে উঠতে না উঠতেই হানা দিয়েছে তৃতীয় ধাপের ভয়াবহ বন্যা।এতে জনমনে দেখা দিয়েছে আশংকা। ভাসিয়ে নিয়ে যাচ্ছে নিন্ম এলাকার মানুষের ঘর,বাড়ি।কৃষকের একের পর এক বপন করা বীজ ভাসিয়ে নিয়ে যাচ্ছে,ভাসিয়ে নিচ্ছে অনেক ফসল।বেড়েছে কর্মহীনতা আর দারিদ্রতা।একদিকে করোনা অন্যদিকে বন্যার ভয়াবহ তাবা যেন সামলিয়ে উঠতে পারছে না মানুষ।
এমন পরিস্থিতিতে সচেতন মহলের সুদৃষ্টি এবং প্রশাসনের ত্রাণ সহায়তার আহ্বান করেছেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক সফল উপজেলা চেয়ারম্যান জনাব আব্দুল হাকিম চৌধুরী।তিনি বলেন জনপ্রতিনিধি তথা সচেতন মহলের এখন’ই মানুষের পাশে দাড়ানোর সময়।পাশাপাশি তিনি এই তিন উপজেলার প্রতি প্রশাসনের ত্রাণ সহায়তার জোরলো আহ্বান জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি