শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিরাজগঞ্জে ভুল অপারেশনের কারণে শিশুর মৃত্যুর অভিযোগ

সিরাজগঞ্জে ভুল অপারেশনের কারণে শিশুর মৃত্যুর অভিযোগ

দর্পণ ডেস্ক : সিরাজগঞ্জের শহরের আল-হেরা জেনারেল হাসপাতালে অপারেশন টেবিলেই মারা গেল ইসমাইল হোসেন নামে ১০ বছরের এক শিশু। এ ঘটনায় ভুল চিকিৎসাকেই দায়ী করলেন শিশু রোগীর স্বজনেরা।

শনিবার রাতে সিরাজগঞ্জ শহরের কাজিপুর মোড়ে অবস্থিত আল-হেরা জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। নিহত ইসমাইল হোসেন এনায়েতপুর থানার সোনাতলা গ্রামের বাবু সরকারের ছেলে। এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করে মৃত শিশুর মরদেহ উদ্ধার করেছে।

মৃত শিশুটির বাবা বাবু সরকার অভিযোগ করে জানান, আমাদের ছেলের টনসিল সমস্যা ছিল। শনিবার সকালে আমরা আল-হেরা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ডা. ডি এম আকরাম হোসেন অপারেশনের কথা বলেন। রাতে টনসিল অপারেশন করা হয়। কিন্তু অপারেশন শেষ হওয়ার নির্দিষ্ট সময় পার হলেও তার জ্ঞান ফেরে না। পরে হাসপাতালের লোকজন এনায়েতপুর খাজা ইউনুস আলী হাসপাতালে নেয়ার জন্য বলে। আমরা এ্যাম্বুলেন্সে তোলার পর পরই ছেলে মারা যায়।

শিশুটির মা সিমলা খাতুন বলেন, “চিকিৎসকের ভুলের কারণে আমার একমাত্র ছেলের মৃত্যু হয়েছে। আমি এ ঘটনায় বিচার চাই।”

এদিকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মৃত শিশুটির মরদেহ উদ্ধার ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি