শুক্রবার, ০১ Jul ২০২২, ০৮:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
সাতক্ষীরায় ছোট ভাইকে কুপিয়ে হত্যার পর বড় ভাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

সাতক্ষীরায় ছোট ভাইকে কুপিয়ে হত্যার পর বড় ভাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার

নিউজ ডেস্ক ঃঃ সাতক্ষীরার পাটকেলঘাটায় ছোট ভাইকে কুপিয়ে হত্যার একদিন পর বড় ভাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পাটকেলঘাটার টাগদানন্দকাটি গ্রামে ছোটভাই মুন্তাজ মল্লিক (৩২) কে এলোপাতাড়ী ভাবে কুপিয়ে হত্যার ঘটনার একদিন পর অভিযুক্ত ও মামলার প্রধান আসামী বড় ভাই শাহজাহান মল্লিক (৪৪) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কলারোয়া থানা পুলিশ।

মঙ্গলবার (৯মার্চ) সকাল ৭টার দিকে কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোরদো-বাটরা গ্রামের পরেশ রায় চৌধুরীর আম বাগানের পিত্তিরাজ গাছে গলায় ওড়না পেঁচানো অবস্থার তার ঝুলন্ত লাশ উদ্ধার হয়।

নিহত শাহজাহান মল্লিক পাটকেলঘাটা থানার জগদানন্দকাটি গ্রামের আব্দুল মজিদ মল্লিকের ছেলে।

এর আগে রোববার (৭মার্চ) রাত ৯টার দিকে পাটকেলঘাটার জগদানন্দকাটি গ্রামে বড়ভাই শাহজাহান মল্লিক ধারালো দা দিয়ে কুপিয়ে খুন করে তার আপন ছোটভাই মন্তাজ মল্লিক (৩২) কে। এরপর থেকে সে পলাতক ছিলো।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, রোববার রাতে ছোট ভাই মন্তাজ মল্লিককে হত্যার পর থেকে শাজাহান পলাতক ছিলেন। এর একদিন পর মঙ্গলবার সকালে কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোরদো-বাটরা গ্রামের একটি আম বাগানের মধ্যে তার ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনা স্থান থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা মর্গে পাঠিয়েছে।

এবিষয়ে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মোরশেদ জানান, রোববার রাতে ছোট ভাই মনতাজ মল্লিক মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এসময় বড় ভাই শাহজাহান মল্লিকসহ কয়েকজনকে সঙ্গে নিয়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে রাত ১১টার দিকে মারা যান।

তিনি আরো বলেন, তাদের জমাজমি ও মাইক্রোগ্যারেজ এর ব্যবসা নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ ছিলো।

এঘটনায় নিহতের স্ত্রী মারুফা আক্তার প্রিয়া বাদী হয়ে ৩জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং-৩(৩)২০২১।

এরপর থেকেই পুলিশ তাকে গ্রেফতার করতে একাধিক স্থানে অভিযান চালায়। মঙ্গলবার সকালে কলারোয়া থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়। এঘটনায় কলারোয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি