সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:১৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সদ্যপ্রয়াত ভাইস চেয়ারম্যান সেলিনার একটি ফেইসবুক স্ট্যাটাসে তোলপাড় শুরু

সদ্যপ্রয়াত ভাইস চেয়ারম্যান সেলিনার একটি ফেইসবুক স্ট্যাটাসে তোলপাড় শুরু

দর্পণ ডেস্ক : সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আজ শুক্রবার দুপরে ঢাকায় একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন।

কিন্তু সদ্য প্রয়াত মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন অসুস্থ হবার আগে গত ৫ ডিসেম্বর তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। তার ষ্ট্যাটাসটিকে কেন্দ্র করে এখন পুরো সিলেট জুড়ে আলোচনা চলছে। ঐ স্ট্যাটাসে তাঁর পরিনতির জন্য তিনি কারো নাম উল্লেখ না করলেও তিন জনকে দোষারোপ করেন। সময় মত তাঁর মেয়ে তাদের পরিচয় প্রকাশ করবেন বলে জানান। শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করার পর তাঁর ঐ স্ট্যাটাসটি সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। এ ঘটনায় দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবী জানাচ্ছেন অনেকেই।

সেলিনা ইয়াসমিনের ব্যক্তিগত ফেসবুক আইডির স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-“আমি বারবার বলছি, আমি বিভিন্নভাবে মানুষের চাপের মুখে আছি। আমিও একজন মানুষ। আমারও পিঠ দেয়ালে ঠেকে গেছ। যদি আমার শারীরিক, মানসিক ও অর্থনৈতিক অবস্থ কোনো ক্ষতি হয়, তার জন্য মাত্র তিনজন মানুষ দায়ী থাকবে। সমস্ত প্রমান আমার মেয়ের কাছে আছে। যথোপোযুক্ত সময়ে আমার মেয়ে তা আপনাদের সামনে উপাস্থাপন করবে। মনে রাখবেন শুধু তিনজন মানুষ এই পরিস্থিতি সৃষ্টি করেছে। আমার ও আমার মেয়ের জন্য সকলে দোয়া করবেন।”

উল্লেখ্য, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন শুক্রবার দুপুর ১টায় ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালে ইন্তেকাল করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি