মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১১:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শ্রীমঙ্গলে লাইনচ্যুত ট্রেন থেকে তেল সংগ্রহে এলাকাবাসী

শ্রীমঙ্গলে লাইনচ্যুত ট্রেন থেকে তেল সংগ্রহে এলাকাবাসী

দর্পণ ডেস্ক : সিলেট আখাউড়া রেলসেকশনের শ্রীমঙ্গলের সাতগাঁও রেলস্টেশনের কাছে শনিবার (৭ নভেম্বর) সকাল ১১টা ৩০ মিনিটে তেলবাহী ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত হয়েছে। লাইনচ্যুত তেলবাহী ট্রেনের কন্ট্রেনার থেকে তেল যখন মাটিতে পরছিলো তখন সেই তেল সংগ্রহ করতে স্থানীয় লোকজনের ঢল নামে ঘটনাস্থলের আশপাশে।

প্রত্যক্ষদর্শী রফিক মিয়া, তারেক হাসান জানান, ট্রেন দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন। তারা এসে দেখতে পান ট্রেনের তেলবাহি ওয়াগন থেকে তেল গড়িয়ে পড়ছে। এটা দেখে এলাকার মানুষ তেল সংগ্রহ শুরু করে দেন। যে যা পাচ্ছে তা নিয়ে ঘটনাস্থলে এসে জ্বালানী তেল সংগ্রহের প্রতিযোগিতায় নেমে পড়েন। তারা জানান, এই তেল তো এমনিতেই মাটিতে পড়ে নষ্ট হয়ে যাচ্ছে। নষ্ট হওয়ার চেয়ে আমরা সংগ্রহ করতে পারলে ক্ষতি কি?

শ্রীমঙ্গল রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী তেলবাহী ৯৫১ নং আপ ট্রেনের সাতটি বগি শ্রীমঙ্গল উপজেলার সাতগাঁও রেলস্টেশনের সামনে লাইনচ্যতু হয়। দূর্ঘটনার পর থেকে এই রুটের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। কুলাউড়া থেকে হাইড্রোলিক টুল ভ্যান ঘটনাস্থলে পৌঁছার পর উদ্ধার কাজ শুরু হবে। তবে কখন লাইন চালু হবে তা এখনই বলা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি