বুধবার, ২৯ জুন ২০২২, ০১:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শ্রীমঙ্গলে জোড়া খুনের প্রধান আসামী আজগর গ্রেফতার

শ্রীমঙ্গলে জোড়া খুনের প্রধান আসামী আজগর গ্রেফতার

 

দর্পণ ডেস্কঃ ৭ জুন ২০২০ রোববার
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মা ও মেয়ে খুনের আলোচিত ঘটনার প্রধান আসামী আজগর আলীকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। রোববার (৭জুন) মৌলভীবাজার বিজ্ঞ আদালতে আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেয়া হয়। আটককৃত আজগর আলী (৩০) খুন হওয়া ইয়াসমিন আক্তারের স্বামী। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক।
উল্লেখ্য, গত শুক্রবার (৫ জুন) শ্রীমঙ্গল উপজেলার  পূর্ব জামসী এলাকায় একই ঘরে মা ও মেয়ের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন মা জায়েদা বেগম (৫৫) ও মেয়ে ইয়াসমিন আক্তার (২৫)।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ পিপিএম (বার) এর সার্বিক তত্ত্বাবধানে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল -কমলগঞ্জ সার্কেল) মো. আশরাফুজ্জামানের সহযোগীতায় খুনের ঘটনার পরদিন শনিবার রাতে আসামীর নিজ এলাকা সিন্দুরখান ইউনিয়নের তালতলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।
আসামী আজগর আলী ১৬৪ ধারায় খুনের বর্ণনা দিয়ে আদালতে স্বীকারোক্তি দেয়। স্বীকারোক্তিতে সে বলে পূর্ব আক্রোশের জেড়ে বৃহস্পতিবার রাতে ঘরের পিছনে বেড়া ভেঙ্গে ভিতরে ঢুকে মা ও মেয়েকে চোলায় ফুক দিয়ে আগুন জালানোর লোহার চুঙ্গা দিয়ে প্রথমে শাশুড়ি জায়েদা বেগম ও পরে স্ত্রী ইয়াসমিন আক্তারকে খুন করে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি