রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যাক্তি নিহত বিয়ানীবাজারে নিজ গৃহে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু কুলাউড়ায় মাছ ধরতে গিয়ে সাপের দংশনে যুবকের মৃত্যু সিলেটের বন্যা পরিস্থিতি ঘুরে দেখলেন প্রধানমন্ত্রী বিয়ানীবাজারে বন্যা পরিস্থিতির অবনতি,পানিবন্দি ২ লাখ মানুষ পুরো সিলেটে বিদ্যুৎ বিচ্ছিন্ন হওয়ার আশঙ্কা,বিদ্যুৎহীন হয়ে পড়েছেন পৌনে ২ লাখ গ্রাহক সিলেটে দিশাহারা বানভাসি মানুষ,উদ্ধারে নামছে সেনাবাহিনী দুই লাখের বেশি মামলা নিষ্পত্তি করেছে গ্রাম আদালত শিক্ষকের গাফিলতির কারনে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু বাংলাদেশ ব্যাংকের নতুন গভর্নর হলেন আব্দুর রউফ তালুকদার
শেখ হাসিনা আছেন বলেই সবার মুখে হাসি ফুটেছে -আবু জাহির

শেখ হাসিনা আছেন বলেই সবার মুখে হাসি ফুটেছে -আবু জাহির

দর্পণ ডেস্ক : হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্য আলোকবর্তিকা। তিনি আছেন বলেই আমরা বঙ্গবন্ধুর স্বপ্ন, আমাদের স্বপ্ন ‘সোনার বাংলা’ বাস্তবায়নের স্বপ্ন দেখছি। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী চলতে পারলে আমরা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত, সমৃদ্ধশালী, স্থিতিশীল দেশ হিসেবে গড়ে তুলতে পারবো।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন উদযাপন উপলক্ষে লাখাই উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথ বলেন।
এমপি আবু জাহির আরও বলেন, প্রধানমন্ত্রী আছেন বলেই বাংলাদেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ শক্তিশালী হয়েছে। বাংলাদেশে বাক-স্বাধীনতা ও চলাফেরার অধিকার নিশ্চিত হয়েছে এবং আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে।
তিনি বলেন, শেখ হাসিনা আছেন বলেই জনতার মুখে আজ হাসি ফুটেছে। মানুষের মধ্যে আজ আশার সঞ্চার হয়েছে। তাঁর দৃঢ়তা ও সঠিক সিদ্ধান্তের কারণে বাংলাদেশের প্রত্যন্ত গ্রাম অঞ্চলেও শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আমরা উন্নত দেশের কাতারে স্থান পেয়েছি। যা সম্ভব হয়েছে তাঁর বহুমুখী প্রতিভার কারণেই।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফারুক আহমেদের পরিচালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, শরীফ উদ্দিন তালুকদার, ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, অ্যাডভোকেট মাহফুজ মিয়া, জুয়েল রানা, অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ সৌরভ, রাসেল মিয়া, শফিউল আলম শাকীল, উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মামুন, সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল লস্কর, ছাত্রলীগের আহবায়ক খায়ের উদ্দিন, যুগ্ম আহবায়ক শরিফুল আলম রনিসহ সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু কামনায় মোনাজাত ও জন্মদিনের কেক কাটেন এমপি আবু জাহির। পরে সন্ধ্যায় তিনি প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সদর উপজেলা আওয়ামী লীগের অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি