মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৮:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করছে – এমপি মিলাদ গাজী

শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করছে – এমপি মিলাদ গাজী

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ : হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য ও রেল মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষা খ্যাতে ব্যাপক উন্নয়ন করেছে। বর্তমান সরকারের আমলে দেশের শিক্ষার হার ও পাসের হার বৃদ্ধি পেয়েছে।
দেশের প্রান্তিক অঞ্চলে শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠছে। শিক্ষার মান বৃদ্ধি ও শিক্ষাখ্যাতকে প্রসারিত করা লক্ষ্যে বর্তমান সরকার শিক্ষাঙ্গনে বহুতল ভবন নির্মাণসহ শিক্ষার মান উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
শনিবার দুপুরে নবীগঞ্জ উপজেলার দিনারপুর উচ্চ বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও ১তলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। উক্ত ভবনের মোট নির্মাণ ব্যয় হবে ৪ কোটি টাকা ।
এসময় দিনারপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ,শিক্ষক-শিক্ষিকা,স্থানীয় রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি