মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শাবিপ্রবি কর্মচারী সমিতির সভাপতি শাহজাহান-সম্পাদক জাহাঙ্গীর

শাবিপ্রবি কর্মচারী সমিতির সভাপতি শাহজাহান-সম্পাদক জাহাঙ্গীর

দর্পণ ডেস্ক : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মরত কর্মচারীদের সংগঠন শাহজালাল বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি’র নির্বাচন ২০২১ এ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের সিনিয়র এসিস্ট্যান্ট মো. শাহাজান সিরাজ ও সাধারণ সম্পাদক পদে সিইপি বিভাগের সিনিয়র ল্যাব সহকারী মো. জাহাঙ্গীর আলম।

আজ রবিবার বিকাল ৫টায় নির্বাচনের ফলাফল পাওয়া যায়।

এর আগে সকাল সাড়ে নয়টা থেকে বিকাল তিনটা পর্যন্ত বিশ্ববিদ্যালয় মিনি অডিটোরিয়ামের পাশে সাবেক টিচার্স ক্যান্টিনে এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন কেন্দ্রীয় গ্রন্থাগারের সিনিয়র লাইব্রেরি এসিস্ট্যান্ট মো. শফিকুল ইসলাম, সমাজসেবা সম্পাদক পদে মেডিকেল সেন্টারের অফিস সহকারী ফয়সাল খান, দপ্তর সম্পাদক পদে প্রকৌশল দপ্তরের টেলিফোন লাইনম্যান তারেক মিয়া।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছে সহ-সাধারণ সম্পাদক পদে কেন্দ্রীয় গ্রন্থাগারের উচ্চমান সহকারী মো. জুয়েল মিয়া, কোষাধ্যক্ষ পদে বাংলা বিভাগের অফিস সহকারী আরিফ আলী, সাংগঠনিক সম্পাদক পদে জিইই বিভাগের ল্যাব সহকারী মো. মোখলেছুর রহমান, ক্রীড়া সম্পাদক পদে এফইএস বিভাগের ল্যাব সহকারী মো. দিলোয়ার হোসাইন, শিক্ষা-সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক পদে সিএসই বিভাগের ল্যাব সহকারী মনিরুজ্জামান এবং তথ্য ও প্রচার সম্পাদক পদে উপাচার্য দপ্তরের অফিস সহকারী মো. আসাদুজ্জামান।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন পদার্থবিজ্ঞান বিভাগের সিনিয়র এসিস্ট্যান্ট মো. শাহাজান সিরাজ ও হিসাব দপ্তরের সিনিয়র এসিস্ট্যান্ট মো. আব্দুল গফফার এবং সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেছে এফইটি বিভাগের সিনিয়র ল্যাব সহকারী মো. নাফিছ মিয়া ও সিইপি বিভাগের সিনিয়র ল্যাব সহকারী মো. জাহাঙ্গীর আলম।

এছাড়া সহ-সভাপতি পদে কেন্দ্রীয় গ্রন্থাগারের সিনিয়র লাইব্রেরি এসিস্ট্যান্ট মো. শফিকুল ইসলাম ও হিসাব দপ্তরের উচ্চমান সহকারী মো. শামীম আহমদ সুমন, সমাজসেবা সম্পাদক পদে প্রকৌশল দপ্তরের সুপারভাইজার মো. আতাউর রহমান ও মেডিকেল সেন্টারের অফিস সহকারী ফয়সাল খান।

দপ্তর সম্পাদক পদে রেজিস্ট্রার দপ্তরের উচ্চমান সহকারী জহিরুল ইসলাম, প্রকৌশল দপ্তরের টেলিফোন লাইনম্যান তারেক মিয়া এবং নির্বাহী সদস্য পদে রেজিস্ট্রার দপ্তরের উচ্চমান সহকারী মো. আব্দুর রউফ ও আইআইসিটির উচ্চমান সহকারী রাকেশ চন্দ্র দাস প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন উপ-রেজিস্ট্রার আতাউর রহমান, সহকারী রেজিস্ট্রার রাজীব সী ও প্রশাসনিক কর্মকর্তা মো. শাহাদাত চৌঁধুরী শিশির।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি