শুক্রবার, ০১ Jul ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মৌলভীবাজার সদরের নিরাপদ চিকিৎসা চাই কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

মৌলভীবাজার সদরের নিরাপদ চিকিৎসা চাই কমিটির পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

এহিয়া আহমেদ, মৌলভীবাজার থেকে:  মৌলভীবাজার সদর উপজেলা নিরাপদ চিকিৎসা চাই সংগঠনের পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ আগস্ট) সকাল ১১ ঘটিকার সময় মৌলভীবাজার পৌরসভা সংলগ্ন জাহাঙ্গীর কমিউনিটি সেন্টারে সদর উপজেলা কমিটির আহবায়ক- শেখ জুয়েল আহমদের সভাপতিত্বে এবং নাজমুল খাঁন ও ১ম যুগ্ম আহবায়ক লুবনা তামান্না আহমদ শ্যামার সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আজগর আলী- প্রতিষ্ঠাতা সভাপতি নিরাপদ চিকিৎসা চাই মৌলভীবাজার জেলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফজলুর রহমান রাফাহ- প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মৌলভীবাজার জেলা। এ.বি রউফ- ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, মৌলভীবাজার জেলা। মাহফুজুল হাসান চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মৌলভীবাজার জেলা।

অনুষ্টানের শুরুতেই পবিত্র কুরআন তিলাওয়াত ও মরহুম জাবির নওশাদ খাঁনের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের কার্যক্রম সম্পন্ন করা হয়।

উক্ত সভায় বক্তারা নিরাপদ চিকিৎসা চাই সংগঠনের কার্যক্রম ও লক্ষ্য উদ্দ্যেশ্যে সহ দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। প্রধান অতিথি আজগর আলী বলেন, করোনা ভাইরাসের এই দুর্যোগপূর্ণ সময়ে সংগঠন কর্তৃক যেকোনো ধরনের সহায়তা দিতে আমরা প্রস্তুত। পরিশেষে জেলা কমিটির সিনিয়র নেতৃবৃন্দরা সদর উপজেলা কমিটির হাতে কমিটির তালিকা হস্তান্তর করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি