শুক্রবার, ০১ Jul ২০২২, ০৯:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মৌলভীবাজার বড়লেখায় কলেজছাত্র সাইফুর হত্যা মামলায় আটক ৩ আসামি কারাগারে

মৌলভীবাজার বড়লেখায় কলেজছাত্র সাইফুর হত্যা মামলায় আটক ৩ আসামি কারাগারে

দর্পণ ডেস্ক : মৌলভীবাজার বড়লেখায় কলেজছাত্র সাইফুর রহমান হত্যা মামলার ৩ আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার বিকেলে তাদের আদালতে তোলা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আসামিরা হচ্ছে উপজেলার বর্ণি ইউনিয়নের আহমদপুর গ্রামের আনছার আলীর ছেলে বাবলু হোসেন (২৫), জবলু হোসেন (২৪) ও কামাল হোসেন (২০)। গতকাল সোমবার বিকেলে বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথের নেতৃত্বে একদল পুলিশ ছদ্মবেশে উপজেলার বর্ণি ইউনিয়নের আহমদপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

ঘটনার ৩ মাস পর গতকাল সোমবার নিহত সাইফুরের ময়নাতদন্ত প্রতিবেদন পুলিশের হাতে আসে। পুলিশ জানায়, ময়নাতদন্ত প্রতিবেদনে সাইফুরকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেবনাথ মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে বলেন, সাইফুরের ময়নাতদন্ত প্রতিবেদন গতকাল (সোমবার) আমরা হাতে পেয়েছি। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। এই ঘটনায় সাইফুরের ছোট ভাই থানায় মামলা করেছেন। মামলার পরই আমরা ছদ্মবেশে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করেছি।

গত ৩১ জুলাই বিকেলে উপজেলার বর্ণি ইউনিয়নের আহমদপুর গ্রামের নিজ বাড়ি থেকে মেঝেতে শোয়ানো অবস্থায় সাইফুরের লাশ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ঘুমন্ত অবস্থায় সাপের ছোবলে সাফুরের মৃত্যু হয়েছে বলে প্রচার করা হলেও শরীরে নির্যাতনের চিহ্ন থাকায় তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তোলেন সাইফুরের স্বজনরা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি