রবিবার, ২৬ জুন ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যাক্তি নিহত বিয়ানীবাজারে নিজ গৃহে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু কুলাউড়ায় মাছ ধরতে গিয়ে সাপের দংশনে যুবকের মৃত্যু সিলেটের বন্যা পরিস্থিতি ঘুরে দেখলেন প্রধানমন্ত্রী বিয়ানীবাজারে বন্যা পরিস্থিতির অবনতি,পানিবন্দি ২ লাখ মানুষ পুরো সিলেটে বিদ্যুৎ বিচ্ছিন্ন হওয়ার আশঙ্কা,বিদ্যুৎহীন হয়ে পড়েছেন পৌনে ২ লাখ গ্রাহক সিলেটে দিশাহারা বানভাসি মানুষ,উদ্ধারে নামছে সেনাবাহিনী দুই লাখের বেশি মামলা নিষ্পত্তি করেছে গ্রাম আদালত শিক্ষকের গাফিলতির কারনে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু বাংলাদেশ ব্যাংকের নতুন গভর্নর হলেন আব্দুর রউফ তালুকদার
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু

দর্পণ ডেস্ক : মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের ভুইগাও গ্রামের আরজদ আলির ছেলে মাওঃ সাইফুদ্দিন আহমেদ (২৮) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। শনিবার (৩ মার্চ) রাতে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

এলাকাবাসী সফিক মিয়া জানান, সাইফুদ্দিন হাজীপুর ইউনিয়নের পাশ্ববর্তী কয়েকটি মসজিদে ইমামতি করেছেন।

উল্লেখ্য শুক্রবার সকালে উপজেলার কুলাউড়া-মৌলভীবাজার সড়কের লুয়াইউনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় নিহতরা হলেন রাজনগর উপজেলার উত্তরভাগ চা-বাগানের রবীন্দ্র কর্মকারের ছেলে সুজন কর্মকার (২৪) ও রঞ্জিত রায়ের ছেলে রাজন রায় (২৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা কুলাউড়াগামী মিতালি পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-৭৯১৩) বিপরীত দিক থেকে আসা একটি রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেলকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী সুজন কর্মকার ঘটনাস্থলে নিহত হন।

স্থানীয়রা উদ্ধার করে অপর দুই আরোহী রাজন রায় ও দিপেন দোষাদকে (২৩) গুরুতর আহত অবস্থায় মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাজনকে মৃত ঘোষণা করে।

বাস চালককে আটক করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি