শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানের টিলা ধসে ৪ নারী শ্রমিকের মৃত্যু বিশ্বনাথ থানা পুলিশ কর্তৃক মোবাইল কোট পরিচালনা করে এক মাদক বিক্রেতার জেল জরিমানা বিয়ানীবাজারে ঝুলন্ত শিশুর ৪ দিন পর ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার শিশু ইমনের মৃত্যু নিয়ে ধূম্রজাল তৈরি ; হত্যা না আত্মহত্যা জানতে চায় স্বজন জকিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে এক বিজিবি সদস্য নিহত সড়ক দুর্ঘটনায় জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন নিহত দুবাগের শিশু ইমনের ঝুলন্ত লাশ মুড়িয়ায় পাওয়া গেছে কুলাঙ্গার ওয়াহিদকে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ সিএনজি থেকে লাফ মেরে মৃত্যু বরণকারী স্কুল শিক্ষিকার মৃত্যুর রহস্য উদঘাটন হয়নি বিয়ানীবাজারের মাথিউরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
মৌলভীবাজারে ভূয়া ডাক্তার দম্পতিকে জেল-জরিমানা

মৌলভীবাজারে ভূয়া ডাক্তার দম্পতিকে জেল-জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারে দুই ভূয়া ডাক্তারকে দণ্ডাদেশ প্রদান করা হয়েছে। র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত মঙ্গলবার বেলা ২টায় জেলার কুসুমবাগ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের দণ্ডাদেশ প্রদান করেন। সম্পর্কে তারা স্বামী-স্ত্রী।

জানা গেছে, দীর্ঘদিন ধরে মৌলভীবাজার সদর থানাধীন কুসুমবাগ এলাকার রাবেল পিার্টমেন্টালের উপর ভূয়া ডাক্তার সেজে চিকিৎসা কার্যক্রম চালিয়ে আসছিলো এক দম্পতি। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ সিপিসি-২(শ্রীমঙ্গল ক্যাম্প)এর কোম্পানি কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি ও এএসপি আফসান-আল-আলম এর সমন্বয়ে গঠিত একটি আভিযানিক মঙ্গলবার বেলা ২টায় অভিযান পরিচালনা করেন।

এসময় ভুয়া ডাক্তার সেজে প্রতারণা করায় কুমিল্লার মুরাদনগরের ইউসুফ নগর গ্রামের মৃত খোরশেদ মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম শান্ত (৪৬) ও তার স্ত্রী ও খালেদা আক্তার (৩৫)-কে আটক করে র‍্যাব সদস্যরা।

তাদের কাছ থেকে চিকিৎসার ভূয়া লাইসেন্সও জব্ধ করা হয়।পরে তারা নিজেদের অপরাধ ভ্রাম্যমাণ আদালত এর সম্মুখে স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম ( ইউএনও ও নির্বাহী ম্যজিস্ট্রেট, মৌলভীবাজার সদর) মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৮(১) ও ২৯(১) লঙ্গন করায় শফিকুল ইসলাম শান্তকে ৩০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও তার স্ত্রী খালেদা আক্তারকে ৫ টাকা অর্থ দন্ড প্রদান করেন।

এর পূর্বেও মোবাইলকোর্ট তাদেরকে ১৫ দিন কারাদন্ড প্রদান করেছিল।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি