রবিবার, ২৬ জুন ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যাক্তি নিহত বিয়ানীবাজারে নিজ গৃহে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু কুলাউড়ায় মাছ ধরতে গিয়ে সাপের দংশনে যুবকের মৃত্যু সিলেটের বন্যা পরিস্থিতি ঘুরে দেখলেন প্রধানমন্ত্রী বিয়ানীবাজারে বন্যা পরিস্থিতির অবনতি,পানিবন্দি ২ লাখ মানুষ পুরো সিলেটে বিদ্যুৎ বিচ্ছিন্ন হওয়ার আশঙ্কা,বিদ্যুৎহীন হয়ে পড়েছেন পৌনে ২ লাখ গ্রাহক সিলেটে দিশাহারা বানভাসি মানুষ,উদ্ধারে নামছে সেনাবাহিনী দুই লাখের বেশি মামলা নিষ্পত্তি করেছে গ্রাম আদালত শিক্ষকের গাফিলতির কারনে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু বাংলাদেশ ব্যাংকের নতুন গভর্নর হলেন আব্দুর রউফ তালুকদার
মায়ের অবর্তমানে তৃতীয় শ্রেণির ছাত্রীর দিকে বাবার কুনজর

মায়ের অবর্তমানে তৃতীয় শ্রেণির ছাত্রীর দিকে বাবার কুনজর

দর্পণ ডেস্ক : বগুড়ার শেরপুরে মেয়েকে ধর্ষণের অভিযোগে আব্দুল খালেক নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজের দায় স্বীকার করেন।

শনিবার আদালতের মাধ্যমে আব্দুল খালেককে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে উপজেলার দ্বারকিপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। আব্দুল খালেক একই গ্রামের বাসিন্দা।

জানা গেছে, আব্দুল খালেক পেশায় কুলি। ভুক্তভোগী মেয়েটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করে। মেয়েটি তার বাবা ও সৎমায়ের সঙ্গে শেরপুর শহর এলাকায় একটি ভাড়া বাসায় থাকে। ২০ অক্টোবর রাতে মেয়েটির সৎমা বাড়িতে ছিলেন না। এ সুযোগে আব্দুল খালেক রাতে নিজের মেয়েকে ধর্ষণ করে। এছাড়া বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়। মেয়েটি ঘটনাটি কাউকে বলতে পারেনি।

ঘটনার পর শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে ভুক্তভোগী মেয়েটি। একপর্যায়ে নিজ মায়ের জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা প্রকাশ করে। পরে শুক্রবার রাতে মায়ের সঙ্গে থানায় গিয়ে বাবার বিরুদ্ধে লিখিত অভিযোগ করে ভুক্তভোগী মেয়ে। এরপর রাতেই অভিযান চালিয়ে আব্দুল খালেককে গ্রেফতার করে পুলিশ।

অ্যাডিশনাল এসপি (শেরপুর সার্কেল) গাজীউর রহমান বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি