মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মাসিক গোপলা প্রতিনিধি মো: তাজুল ইসলাম তৃণমূল তুলিশিল্পী ফাউন্ডেশন কর্তৃক সংবর্ধিত

মাসিক গোপলা প্রতিনিধি মো: তাজুল ইসলাম তৃণমূল তুলিশিল্পী ফাউন্ডেশন কর্তৃক সংবর্ধিত

এম এ রহিম, নবীগঞ্জ থেকে: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সেচ্ছাসেবী সংগঠন ‘এক মুঠো হাসি’ কতৃক আয়োজিত হবিগঞ্জ জেলার সর্বোচ্চ রক্তদাতা হিসেবে অ্যাওয়ার্ড পাওয়ায় ‘মাসিক গোপলা’ ও দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি মো তাজুল ইসলাম’কে সংবর্ধনা প্রদান করেছে তৃণমূল তুলিশিল্পী ফাউন্ডেশন নবীগঞ্জ।

গতকাল রাতে উক্ত ফাউন্ডেশনের নিজস্ব প্রতিষ্টান নবীগঞ্জ বাজারের শিল্পায়নে এক অনুষ্টানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি হাফিজ আহমেদ চৌধুরী। সাধারণ সম্পাদক জাবেদ আহমদের পরিচালনায় অনুষ্টানে উপস্থিত ছিলেন- নবীগঞ্জ উপজেলার প্রথম পত্রিকা মাসিক গোপলা সম্পাদক মিজান মোহাম্মদ, সহ-সম্পাদক এম এ রহিম, দৈনিক পত্রিকার জেলা প্রতিনিধি সেলিম উদ্দিন, বাংলা ট্রিবিউনের নবীগঞ্জ প্রতিনিধি মো: নাজমুল ইসলাম সাগর।

এছাড়া ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন আমিনুর রহমান মিন্টু, মাহফুজুর রহমান, মঈনুদ্দিন, সাঈদুর রহমান, রুয়েব আহমেদ, হোসেন মিয়া, সাইদুর রহমান, জুনেদ মিয়া,মন্টি লাল আচার্য,রুহুল আমিন প্রমূখ।

আলোচনা ও সংবর্ধনা সভায় বক্তারা বলেন রক্তদানের মতো মহৎ এবং মানবিক কাজে নিজেকে সম্পৃক্ত রেখে হবিগঞ্জ জেলার তৃতীয় সর্বোচ্চ রক্তদাতা হিসাবে সন্মানিত হয়ে মো: তাজুল ইসলাম প্রমাণ করেছেন মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। বর্তমান যুব সমাজের এই ধরনের কাজ থেকে অনুপ্রাণিত হওয়া উচিৎ। সবাই মো: তাজুল ইসলামের শারীরিক সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি