বুধবার, ২৯ জুন ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
মার্কিন দূতাবাসের পাশে বোমা সন্দেহ ; অতঃপর..

মার্কিন দূতাবাসের পাশে বোমা সন্দেহ ; অতঃপর..

দর্পণ ডেস্ক : রাজধানী ঢাকার বারিধারায় মার্কিন দূতাবাসের অ্যানেক্স ভবনের পাশে সন্দেহজনক একটি কালো ব্যাগ পাওয়া গেছে। বুধবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় ঘটনাস্থলে যায় কাউন্টার টেররিজম ইউনিটের বোম্ব ডিসপোজাল ইউনিট। তবে ব্যাগটি ডিসপোজাল করার পর এর মধ্যে তেমন কিছুই পাওয়া যায়নি বলে জানান সংশ্লিষ্ট কর্মকর্তারা।

ভাটারা থানার একটি সূত্র জানিয়েছে, বোম্ব ডিসপোজাল ইউনিটের মাধ্যমে ব্যাগটি ডিসপোজাল করার পর এর মধ্যে একটি ফল কাটার চাকু পাওয়া গেছে। এ ছাড়া একটি চায়ের কাপও ছিল ব্যাগটির মধ্যে।

সূত্রটি জানিয়েছে, বুধবার সন্ধ্যায় দিকে মার্কিন দূতাবাসের পাশে ইনফরমেশন সেন্টারের অ্যানেক্স বিল্ডিং সংলগ্ন চেকপোস্টে অজ্ঞাত দুই ব্যক্তি একটি কালো ব্যাগ হাতে দাঁড়িয়ে ছিলেন। দূতাবাসের নিরাপত্তা কর্মকর্তারা তাদের দাঁড়িয়ে থাকার কারণ জানতে চাইলে ওই দুই ব্যক্তি তাদের সঙ্গে থাকা একটি কালো রঙের ব্যাগ রেখে চলে যায়। দূতাবাসের নিরাপত্তাকর্মীরা বিষয়টি পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ নিরাপত্তার জন্য এলাকাটি কর্ডন করে রাখে এবং বোম্ব ডিসপোজাল ইউনিটকে কল করে।

বোম্ব ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ব্যাগটি ডিসপোজাল করে। তবে ব্যাগের ভেতরে বিস্ফোরক কিংবা গুরুতর কিছু পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি