শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১২:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানের টিলা ধসে ৪ নারী শ্রমিকের মৃত্যু বিশ্বনাথ থানা পুলিশ কর্তৃক মোবাইল কোট পরিচালনা করে এক মাদক বিক্রেতার জেল জরিমানা বিয়ানীবাজারে ঝুলন্ত শিশুর ৪ দিন পর ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার শিশু ইমনের মৃত্যু নিয়ে ধূম্রজাল তৈরি ; হত্যা না আত্মহত্যা জানতে চায় স্বজন জকিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে এক বিজিবি সদস্য নিহত সড়ক দুর্ঘটনায় জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন নিহত দুবাগের শিশু ইমনের ঝুলন্ত লাশ মুড়িয়ায় পাওয়া গেছে কুলাঙ্গার ওয়াহিদকে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ সিএনজি থেকে লাফ মেরে মৃত্যু বরণকারী স্কুল শিক্ষিকার মৃত্যুর রহস্য উদঘাটন হয়নি বিয়ানীবাজারের মাথিউরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
ভুয়া স্ট্যাম্প ও কোর্ট ফি তৈরি নবীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান ; জরিমানা

ভুয়া স্ট্যাম্প ও কোর্ট ফি তৈরি নবীগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান ; জরিমানা

মোঃ তাজুল ইসলাম,নবীগঞ্জ থেকে : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ভুয়া রাজস্ব স্ট্যাম্প, ভুয়া কোর্ট ফি তৈরি করে বিক্রির অপরাধে বিল্লাল হোসেন (২৮) নামে এক ব্যবসায়ীকে ৫ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমান আদালত।

(০২ ফেব্রুয়ারি) মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের নেতৃত্বে নবীগঞ্জ থানার একদল পুলিশের সহযোগীতায় বিভিন্ন স্ট্যাম্প ভেন্ডর ও দোকানে অভিযান পরিচালনা করা হয়।

এসময় নকল সনাক্তকরুন মেশিন দিয়ে ভুয়া রেভিনিউ স্ট্যাম্প, ভুয়া কোর্ট ফি বিক্রির প্রমান পাওয়ায় বিল্লাল হোসেন (২৮) নামে এক ব্যক্তিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন- সরকারের রজস্ব ফাঁকি দিয়ে ভুয়া স্ট্যাম্প ও কোর্ট ফি তৈরি করে বিক্রি করে আসছে একটি প্রতারক চক্র। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে একজনকে জরিমানা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি