শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানের টিলা ধসে ৪ নারী শ্রমিকের মৃত্যু বিশ্বনাথ থানা পুলিশ কর্তৃক মোবাইল কোট পরিচালনা করে এক মাদক বিক্রেতার জেল জরিমানা বিয়ানীবাজারে ঝুলন্ত শিশুর ৪ দিন পর ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার শিশু ইমনের মৃত্যু নিয়ে ধূম্রজাল তৈরি ; হত্যা না আত্মহত্যা জানতে চায় স্বজন জকিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে এক বিজিবি সদস্য নিহত সড়ক দুর্ঘটনায় জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন নিহত দুবাগের শিশু ইমনের ঝুলন্ত লাশ মুড়িয়ায় পাওয়া গেছে কুলাঙ্গার ওয়াহিদকে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ সিএনজি থেকে লাফ মেরে মৃত্যু বরণকারী স্কুল শিক্ষিকার মৃত্যুর রহস্য উদঘাটন হয়নি বিয়ানীবাজারের মাথিউরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচন ২৪ অক্টোবর

বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচন ২৪ অক্টোবর

বিয়ানীবাজার প্রতিনিধি : বিয়ানীবাজার প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্টিত হয়েছে। রবিবার বিকেলে সংগঠনের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলামের পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন সাংবাদিক আব্দুল ওয়াদুদ, সহ-সভাপতি সজীব ভট্রাচার্য, কোষাধ্যক্ষ হিরণ রোহী দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুম আহমদ প্রমুখ। সভার সিদ্ধান্তমতে, আগামী ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ৩টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত গোলাবিয়া পাবলিক লাইব্রেরীর নিচতলায় বিয়ানীবাজার প্রেসক্লাবের নির্বাচন অনুষ্টিত হবে।

এছাড়াও এডভোকেট মো. আমান উদ্দিনকে প্রধান করে প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। এ কমিটির অপর সদস্যরা হলেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সচিব খালেদ আহমদ ও এডভোকেট মো. আবুল কাশেম। নির্বাচন পরিচালনা কমিটিকে সহযোগীতা করবেন সাংবাদিক মুকিত মোহাম্মদ এবং সাংবাদিক মাসুম আহমদ।

এডভোকেট মো. আমান উদ্দিন তফশিল ঘোষণা করে জানান, প্রধান নির্বাচন কমিশনারের ব্যক্তিগত কার্যালয় থেকে আগামী ১৫ সেপ্টেম্বর মনোনয়পত্র ও ভোটার তালিকা (শর্তসাপেক্ষে) গ্রহণ, ১৬ সেপ্টেম্বর জমা প্রদান, ১৭ সেপ্টেম্বর বাছাই, প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থীতা ঘোষণা করা হবে। কেবলমাত্র সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্টিত হবে। ১ হাজার টাকা হারে মনোনয়ন ফি জমা দিয়ে ফরম গ্রহণ করতে হবে এবং প্রতিদিন দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রধান নির্বাচন কমিশনারের কার্যালয়ে এ সংক্রান্ত কার্যক্রম চলবে। গঠনতন্ত্র মোতাবেক কার্যকরী কমিটির সিদ্ধান্তমতে (সদস্য যখনই হোন না কেন) এবারই যারা প্রথম ভোটাধিকার প্রয়োগ করবেন, তারা কোনপদে প্রার্থী হতে পারবেনা।

এদিকে নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন করতে সকল মহলের সহযোগীতা কামনা করেছেন বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান ও সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি