রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজারে ঝুলন্ত শিশুর ৪ দিন পর ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার

বিয়ানীবাজারে ঝুলন্ত শিশুর ৪ দিন পর ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার

নিউজ ডেস্ক ◾সিলেটের বিয়ানীবাজারে ঝুলন্ত এক শিশুর লাশ উদ্ধারের ৪ দিন পর জাবের আহমদ (১৭) নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার লাউতা ইউনিয়নের বড়গ্রামের একটি বাঁশঝাড় থেকে লাশটি উদ্ধার করা হয়।

তার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পরিবারের সদস্যরা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। মৃত জাবের বড়গ্রামের আব্দুল মতিন মিয়ার ছেলে।

পরিবারের সদস্যরা জানান, সকালে সে বাড়ির পাশে জমিতে ধান রোপণের জন্য যায়। দুপুর ১২টার দিকে খাবার নিয়ে তার মা জমিতে যাওয়ার পথে রাস্তার পাশে বাঁশ বাগানের একটি বাঁশের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এসময় তিনি চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে আসেন।তারা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এদিকে মৃত জাবেরের হাতে জে+এস লেখা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এর পিছনে প্রেম জনিত কারণ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মেহেদী হাসান বলেন, প্রাথমিক তদন্তে বিষয়টি আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়না তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

উল্লেখ্য এর আগে গত শনিবার মুড়িয়া ইউনিয়নের সারপার এলাকা থেকে মইয়াখালী গ্রামের কবির হোসেনের পুত্র ইমন(১১) এর ঝুলন্ত লাশ উদ্ধার করে বিয়ানীবাজার থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি