শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজারের বালিঙ্গায় স্কুল ছাত্রীকে গলা কেটে হত্যা

বিয়ানীবাজারের বালিঙ্গায় স্কুল ছাত্রীকে গলা কেটে হত্যা

নিউজ ডেস্ক ঃঃ বিয়ানীবাজার উপজেলার ৪ নং শেওলা ইউনিয়নের বালিঙ্গা গ্রামে আজ সকাল ১০ টার দিকে ঘরে ঢুকে এক স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়  ঘাতক যুবক।

জানা যায়, বালিঙ্গা গ্রামের জনাব নজমুল হক চৌধুরী কস্তই মিয়ার মেয়ে, বালিঙ্গা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী নাজমিন বেগম (১৮) কে নিজ ঘরে টিভি দেখা অবস্থায় আচমকা গলা কেটে হত্যা করে পালিয়ে যায় বাহাদুরপুর একালার নিজাম উদ্দিন পাশা (২২) নামের এক যুবক। জানা যায়, নিজাম উদ্দিন (পাশা) দীর্ঘদিন ধরে বালিঙ্গা গ্রামে থেকে কাজ করতো। ঘটনার সময় নজমুল হক চৌধুরী কস্তই মিয়ার বাড়িতে কাঠ কাটার কাজ করছিলো সেই যুবক,, বাড়িতে পুরুষ মানুষ না থাকায় আচমকা ঘরে ঢুকে হাতে থাকা দা দিয়ে গলা কেটে পালিয়ে যায়, নাজমিন বেগমের মায়ের চিৎকারে আশেপাশের মানুষ আসামিকে ধাওয়া করে, সে কাকরদিয়া খেয়েঘাট নৌকা দিয়ে নদী পার হয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনার পরপর শেওলা ইউনিয়নের চেয়ারম্যান জহুর উদ্দিন ও স্থানীয় মেম্বার আবুল কালাম উপস্থিত হয়ে থানায় খবর দিলে ঘটনাস্থলে বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় উপস্থিত হন।হত্যার কারন এখনো জানা যায়নি।পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরনের ব্যবস্থা গ্রহণের পাশাপাশি ঘাতক নিজামকে ধরতে তৎপরতা চালাচ্ছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি