শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজারের প্রবীণ শিক্ষক সফর আলীর মৃত্যু, সাবেক শিক্ষামন্ত্রীর শোক

বিয়ানীবাজারের প্রবীণ শিক্ষক সফর আলীর মৃত্যু, সাবেক শিক্ষামন্ত্রীর শোক

দর্পণ ডেক্স : মানুষ গড়ার কারিগর বিয়ানীবাজারের প্রবীণ শিক্ষক সফর আলী মাস্টার আর নেই।তিনি পঞ্চখন্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক ছিলেন।

সফর আলীর বাড়ি উপজেলার জলঢুপ আষ্টসাঙ্গন গ্রামে।গত রাত সাড়ে ১২ ঘটিকার সময় তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন। দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত নানান জটিল রোগে ভুগছিলেন তিনি।তার জানাজার নামাজ আজ বাদ যোহর আষ্টসাঙ্গন মসজিদে অনুষ্টিত হবে।

এদিকে মরহুম সফর আলী মাস্টারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী জননেতা জনাব নুরুল ইসলাম নাহিদ এম পি। তিনি শোক প্রকাশ করে বলেন, জনাব সফর আলী সাহেব ছিলেন একজন নিবেদিতপ্রান শিক্ষক। জীবনের প্রতিটি সময় এ পেশায় কাটিয়েছেন এবং শিক্ষার গুণগত মান ও ছাত্রদের ভবিষ্যৎ গড়ার কাজে নিজেকে নিয়োজিত রেখেছিলেন। তাঁর মৃত্যুতে দেশে বিদেশে অবস্থানরত অসংখ্য ছাত্ররা হারিয়েছে তাদের প্রিয় একজন শিক্ষককে আর জাতি হারালো এক আদর্শ মানুষকে। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি