শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিএনপির কেন্দ্রীয় নেতা দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের শোক

বিএনপির কেন্দ্রীয় নেতা দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের শোক

নিউজ ডেস্ক :: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের মৃত্যুতে, গভীর শোক ও শোক প্রকাশ করে সিলেট জেলা অনলাইন প্রেসক্লাব।

এক শোক বার্তায় সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের
সভাপতি কবি নূরুদ্দীন রাসেল,  সাধারণ সম্পাদক এস. ডি চৌধুরী (বাপ্পী), কোষাধ্যক্ষ মো. আজির উদ্দিন সিনিয়র সহ-সভাপতি সঙ্গীতশিল্পী তপন কুমার সাহা, সহ-সভাপতি কবি পলাশ আফজাল, আবুল কাহার কদর যুগ্ন সাধারণ সম্পাদক, জুমান আহমদ সহ- সাধারণ সম্পাদক, ফজলুল কাদির চৌধুরী দিনাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক, আহমেদ শাকিল , ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহিনুর রহমান শাহিন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহ সাজু , মহিলা সম্পাদিকা শাহানা আক্তার জেরিন দপ্তর সম্পাদক ইসমাঈল আলী টিপু, সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম সাজু , ক্রীড়া সম্পাদক মো. জাহাঙ্গীর আলম কার্যনির্বাহী সদস্য-মো. আমিনুর রহমান, মো.ছায়াদ আলী শিপন চন্দ জয় , রফিক আহমদ প্রমুখ  গভীর শোক প্রকাশ করেন।
পাশাপাশি সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি