মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
বার্সেলোনায় বাংলাদেশ সমিতির বাংলাদেশ দূতাবাসের কনস্যুলেট সেবা প্রদান

বার্সেলোনায় বাংলাদেশ সমিতির বাংলাদেশ দূতাবাসের কনস্যুলেট সেবা প্রদান

এস আর সাদিক (বার্সেলোনা থেকে): করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে দীর্ঘ তিন মাস লকডাউন শেষে বার্সেলোনায় বসবাসরত বাংলাদেশীদের সুবিধার্থে বাংলাদেশ সমিতির কার্যালয়ে বাংলাদেশ দূতাবাস তাদের কনস্যুলেট সেবা প্রদান করে।

২৬ জুন থেকে এ কার্যক্রম শুরু হয়। উল্লেখ্য গত তিন মাস করোনা ভাইরাসের ফলে দূতাবাসের স্বাভাবিক ভাবে কার্যক্রম বন্ধ থাকার ফলে প্রবাসী বাংলাদেশীদের গুরুত্বপূর্ণ ডকুমেন্ট, পাসপোর্ট সহ অনেক গুরুত্বপূর্ণ কাজ আটকে পড়ে।যার ফলে এবারের কনস্যুলেট সেবা গ্রহণকারী প্রবাসীর সংখ্যা ছিলো হাজারের উপরে।

সেবা গ্রহনকারী বাংলাদেশীরা প্রখর রুদ্রর তাপ সহ্য করে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে শান্তিপূর্ণভাবে, মনোরম পরিবেশে কনস্যুলার সেবা গ্রহণ করতেছেন ।

বাংলাদেশ সমিতির সকল নেতৃবৃন্দ উপস্থিত থেকে সকল বাংলাদেশী যাতে সেবা গ্রহণ করতে পারে তারা তাদের নিজ নিজ অবস্থান থেকে মাদ্রিদ থেকে আগত কনস্যুলেটের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।যার ফলে শান্তিপূর্ণভাবে মনোরম পরিবেশে কনস্যুলার তাদের সেবা প্রদান করতে সক্ষম হচ্ছে।

আগামীতে বাংলাদেশ সমিতির কার্যালয়ে আরো সুন্দর ভাবে এই কনস্যুলেট সেবা প্রদানের জন্য বাংলাদেশ সমিতির নেতৃবৃন্দের সহযোগিতা মূলক মনোভাব অব্যাহত থাকবে বলে আশাবাদী।

বার্সেলোনায় বসবাসরত প্রবাসীদের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানানো হয় বাংলাদেশ সমিতিকে; নিজস্ব কার্যালয়ে প্রবাসী বাংলাদেশীদের সেবা গ্রহনের সুযোগ করে দেওয়ার জন্য।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি