মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৭:৪৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সদরঘাট গ্রামের একরাস্তায় ১৮ বছরেও লাগেনি পুনঃসংস্কারের ছোঁয়া

সদরঘাট গ্রামের একরাস্তায় ১৮ বছরেও লাগেনি পুনঃসংস্কারের ছোঁয়া

রাস্তার পাকা উঠে নিচের কংক্রিট ও উঠে যাচ্ছে। যার ফলে রাস্তায় বড় বড় গর্তের সৃষ্টি হয়ে যানবাহন চলাচলের বিঘ্ন ঘটায়। আর অল্প বৃষ্টি হলেই যানবাহন দূরের কথা মানুষ যাতায়াতের ও সমস্যা হয়ে পরে রাস্তার দু’পাশে পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকার কারণে। আর একটু বেশি বৃষ্টি হলে বাচ্চারা সাঁতরিয়ে আর বড়রা কাপড় ভিজিয়ে প্রায় একশত গজ পরিমাণ জায়গা পারাপার হতে হয়। মাঝে মাঝে স্থানীয় তরুণরা নৌকা নিয়ে রাস্তায় নেমে উপহাস করতে দেখা যায়।

এ রাস্তায় বর্ষার সময় চরম ভুক্তভোগী হতে হয় এলাকাবাসীর। প্রতি বছর যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অনেকেই এর প্রতিকার চেয়ে লেখালেখি করেন কিন্তু কোনো প্রতিকার আসেনা। ‘এখানে এসে স্থানীয় প্রতিনিধিরা যেন চোখ বন্ধ করে চলে যান, তাই নজরে আসেনা’ এমনটাই বলছেন ভুক্তভোগীরা। তাই একটু চোখ খুলে স্থানীয় প্রতিনিধিরা এই রাস্তার নমুনা সরকারের কাছে তুলে ধরে পূর্ণসংস্করণ করার জন্য দাবী এলাকাবাসীর।

এ বিষয়ে জানতে চাইলে বিশিষ্ট সমাজসেবী এম এ রহিম বলেন, রাস্তাটি বর্তমান সংসদ সদস্যর নিজ ইউনিয়নের রাস্তা। তাই পিতার করে দেওয়া রাস্তাটি পুনঃনির্মাণে তাঁর ভূমিকাই হাজারো জনতার কষ্ট লাঘব করতে পারে।

এ বিষয়ে কথা বলার জন্য স্থানীয় চেয়ারম্যান  আলহাজ্ব মুহিত চৌধুরীর ফোনে কল করা হলে অপর প্রান্ত থেকে তা রিসিভ করা হয়নি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি