শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানের টিলা ধসে ৪ নারী শ্রমিকের মৃত্যু বিশ্বনাথ থানা পুলিশ কর্তৃক মোবাইল কোট পরিচালনা করে এক মাদক বিক্রেতার জেল জরিমানা বিয়ানীবাজারে ঝুলন্ত শিশুর ৪ দিন পর ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার শিশু ইমনের মৃত্যু নিয়ে ধূম্রজাল তৈরি ; হত্যা না আত্মহত্যা জানতে চায় স্বজন জকিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে এক বিজিবি সদস্য নিহত সড়ক দুর্ঘটনায় জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন নিহত দুবাগের শিশু ইমনের ঝুলন্ত লাশ মুড়িয়ায় পাওয়া গেছে কুলাঙ্গার ওয়াহিদকে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ সিএনজি থেকে লাফ মেরে মৃত্যু বরণকারী স্কুল শিক্ষিকার মৃত্যুর রহস্য উদঘাটন হয়নি বিয়ানীবাজারের মাথিউরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
প্রেমিকা নিয়ে ফুর্তির সময় প্রেমিকসহ আটক ৩

প্রেমিকা নিয়ে ফুর্তির সময় প্রেমিকসহ আটক ৩

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকা থেকে প্রেমিক যুগলকে আটক করেছে পুলিশ। এ সময় প্রেমিকের এক বন্ধুকেও আটক করা হয়।

আটকরা হল, বানিয়াচং উপজেলা সদরের গরিব হোসেন মহল্লার জনৈক ব্যক্তির মেয়ে (২২), আশ্রব উদ্দিনের ছেলে রেওয়ান আহমেদ (২৪) ও তার বন্ধু পইল গ্রামের মৃত মরম আলীর ছেলে সোহাগ মিয়া (২০)।

গত সোমবার বিকেলে শায়েস্তানগর এলাকায় সিএনজির ভেতরে বসে রেওয়ান ও তাহিরা আক্তার অশালিন আচরণ করছিল। এ সময় সোহাগ পাহারায় ছিল। বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে সদর থানার এসআই অভিজিৎ ভৌমিক ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসেন। রাত ও দিনভর জিজ্ঞাসাবাদ শেষে তাদের কথাবার্তা সন্দেহজনক হওয়ায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয় পুলিশ।

এ ব্যাপারে আটককৃত তরুণী জানায়, সে ঢাকার একটি গার্মেন্টেসে কাজ করছিল। কিন্তু রেওয়ান তাকে বিয়ের প্রলোভন দিয়ে হবিগঞ্জ নিয়ে আসে এবং বিভিন্নস্থানে রেখে তার সাথে শারিরীক সম্পর্ক স্থাপন করে। সে এর বিচার চায়।

কোনো সুরাহা না হওয়ায় এসআই ভৌমিক বাদি হয়ে উল্লেখিত তিনজনের বিরুদ্ধে মামলা দিয়ে মঙ্গলবার বিকেলে আদালতে প্রেরণ করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি