শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানের টিলা ধসে ৪ নারী শ্রমিকের মৃত্যু বিশ্বনাথ থানা পুলিশ কর্তৃক মোবাইল কোট পরিচালনা করে এক মাদক বিক্রেতার জেল জরিমানা বিয়ানীবাজারে ঝুলন্ত শিশুর ৪ দিন পর ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার শিশু ইমনের মৃত্যু নিয়ে ধূম্রজাল তৈরি ; হত্যা না আত্মহত্যা জানতে চায় স্বজন জকিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে এক বিজিবি সদস্য নিহত সড়ক দুর্ঘটনায় জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন নিহত দুবাগের শিশু ইমনের ঝুলন্ত লাশ মুড়িয়ায় পাওয়া গেছে কুলাঙ্গার ওয়াহিদকে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ সিএনজি থেকে লাফ মেরে মৃত্যু বরণকারী স্কুল শিক্ষিকার মৃত্যুর রহস্য উদঘাটন হয়নি বিয়ানীবাজারের মাথিউরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
পাবনায় চিংড়ি মাছের শরীরে আল্লাহর নাম ; দেখতে মানুষের ভিড়

পাবনায় চিংড়ি মাছের শরীরে আল্লাহর নাম ; দেখতে মানুষের ভিড়

দর্পণ ডেস্ক : পাবনার চাটমোহরে আরবিতে ‘আল্লাহ’ সদৃশ্য লেখা একটি চিংড়ি মাছ পাওয়া গেছে। আর তা দেখতে ভিড় করছেন ওই গ্রামের শত শত মানুষ।

শুক্রবার (২২ জানুয়ারি) বিকেলে উপজেলার নিমাউচড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের বাসিন্দা আব্দুর রবের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনা জানাজানি হলে সন্ধ্যার দিকে মাছটি একনজর দেখতে শত শত লোক ভিড় করতে থাকে। বর্তমানে মাছটি তিনি ফ্রিজে সংরক্ষণ করে রেখেছেন বলে জানা গেছে।

আব্দুর রব জানান, শুক্রবার বিকেলে মির্জাপুর বাজার থেকে আধা কেজি চিংড়ি মাছ কিনে বাড়িতে নিয়ে যান। মাছ বাড়িতে নিয়ে গেলে তার বড় বোন ওই মাছ কাটতে শুরু করেন। মাছ কাটার এক পর্যায়ে একটি চিংড়ি মাছের মাথার এক পাশে কালো দাগ দেখতে পান। প্রথমে তিনি ভালো বুঝতে পারেননি।

এরপর তার ভাই আব্দুর রবকে ডেকে ওই মাছের মাথায় কালো দাগ দেখান। আব্দুর রব তখন ভালোভাবে দেখে বুঝতে পারেন লেখাটি আরবি হরফে আল্লাহ লেখা। মুহুর্তেই এই খবর আশেপাশে ছড়িয়ে পড়ে। অন্য মাছগুলো রান্না করে খেলেও ওই মাছটিকে ফ্রিজে সংক্ষরণ করে রেখেছেন ওই পরিবারের লোকজন।

এ বিষয়ে চাটমোহর পৌর এলাকার আলেম জাহাঙ্গীর আলম বলেন, বিষয়টি আল্লাহর কুদরত। হতেই পারে এমনটা, ইতোপূর্বে আমরা মাংসে এমনটি পেয়েছিলাম।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি