শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১২:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানের টিলা ধসে ৪ নারী শ্রমিকের মৃত্যু বিশ্বনাথ থানা পুলিশ কর্তৃক মোবাইল কোট পরিচালনা করে এক মাদক বিক্রেতার জেল জরিমানা বিয়ানীবাজারে ঝুলন্ত শিশুর ৪ দিন পর ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার শিশু ইমনের মৃত্যু নিয়ে ধূম্রজাল তৈরি ; হত্যা না আত্মহত্যা জানতে চায় স্বজন জকিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে এক বিজিবি সদস্য নিহত সড়ক দুর্ঘটনায় জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন নিহত দুবাগের শিশু ইমনের ঝুলন্ত লাশ মুড়িয়ায় পাওয়া গেছে কুলাঙ্গার ওয়াহিদকে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ সিএনজি থেকে লাফ মেরে মৃত্যু বরণকারী স্কুল শিক্ষিকার মৃত্যুর রহস্য উদঘাটন হয়নি বিয়ানীবাজারের মাথিউরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
পরীমনির তিন টাকার সংসার তিন মাসে শেষ

পরীমনির তিন টাকার সংসার তিন মাসে শেষ

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমনি। সিনেমার চেয়ে ব্যক্তিগত খবর দিয়েই সংবাদের শিরোনামে থাকেন বেশি। প্রেম, বাগদান, ভাঙন, নতুন প্রেম, বিয়ে এসব সংবাদ প্রায়ই বিনোদনের সংবাদে শোভা পাচ্ছে বেশি। সম্প্রতি পরীমনি তিন টাকার কাবিনে বিয়ে করেছিলেন নাট্যকর্মী কামরুজ্জামান রনিকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সে খবর নিজেই জানান দেন নায়িকা। বিয়ের তিন মাস না কাটতেই সংসার ভাঙার গুঞ্জন রটেছে সর্বত্র। জানা গেল, পরী-রনি দু’জনই আলাদা থাকছেন। এ বিষয়ে দু’জনের কেউ অবশ্য মুখ খুলছেন না।

সাম্প্রতিক সময়ে পরীমনি ফেসবুকে নিজের সব ছবি পোস্ট করলেও স্বামীর সঙ্গে কোনো ছবি দিচ্ছেন না। এমনকি নায়িকার ফেসবুকেও ‘রিলেশনশিপ স্ট্যাটাসে স্বামীর নাম কিংবা বিবাহিত কিনা সে তথ্য নেই। এতেই চারদিকে শোরগোল। পরীমনির এই সম্পর্কটিও টিকলো না। নাম প্রকাশ না করার শর্তে নায়িকার ঘনিষ্ঠজনরা জানান, পরীমনি বিয়ের কয়েকদিন স্বামীর সঙ্গে ছিলেন। তারপর তাদের একসঙ্গে দেখা যায়নি। এমনকি সম্প্রতি ঈদে এফডিসিতে কোরবানির সময়ও ছিলেন না পরীমনির স্বামী রনি। স্ত্রী এফডিসিতে কোরবানি দিচ্ছেন সেখানে স্বামীকে উপস্থিত না পেয়ে অনেকের সন্দেহ হয়। এতে করে তাদের দু’জনের বিচ্ছেদের গুঞ্জন আরো স্পষ্ট হয়ে ওঠে। এ বিষয়ে রনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মানবজমিনকে বলেন, এই ব্যাপারে আমি কোনো কথা বলতে পারছি না।

২০১৬ সালের ফেব্রুয়ারির দিকে এক বিনোদন সাংবাদিকের সঙ্গে পরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের সেই রসায়ন নিয়ে নানা খবর প্রকাশ হয় সংবাদ মাধ্যমগুলোতে। ওই বিনোদন সাংবাদিকের সঙ্গে বাগদানও হয় পরীর। কিন্তু খুব বেশিদিন টেকেনি সম্পর্ক। বিয়ের আগেই ভেঙে যায় সম্পর্ক। গত বছরই সেই সাংবাদিকের সঙ্গে প্রেমের ইতি টানেন বলে জানান পরীমনি। এর মধ্যে অবশ্য আরো কয়েকজনের সঙ্গে নায়িকার প্রেমের খবর রটে। কিন্তু চলতি বছর ৯ই মার্চ রনিকে বিয়ে করেছেন বলে জানান নায়িকা। ফেসবুকের পোস্টে তিনি লেখেন, ‘জানেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না? আমাদের বিয়ের দেনমোহর তিন টাকা’। উল্লেখ্য, ‘ভালোবাসা সীমাহীন’ নামের একটি চলচ্চিত্রের মাধ্যমে সিনেপর্দায় অভিষেক হয় পরীমনির। এরপর ‘রানাপ্লাজা’ ছবি দিয়ে আলোচনায় এলেও সেটি অজ্ঞাতকারণে মুক্তির মিছিলে যোগ দেয়নি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি