মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১১:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নিজ বাড়িতে ইবি ছাত্রীর ঝুলন্ত লাশ

নিজ বাড়িতে ইবি ছাত্রীর ঝুলন্ত লাশ

দর্পণ ডেস্ক : নিজ বাড়ি থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ফাবিহা সুহা নামে এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে ঝিনাইদহ শহরের আদর্শপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ফাবিহা সুহা বিশ্ববিদ্যালয়ের ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি ঝিনাইদহ শহরের আদর্শপাড়া গ্রামের অ্যাডভোকেট শেখ সেলিমের মেয়ে।

প্রতিবেশীদের ভাষ্যমতে, খালার বিবাহ বিচ্ছেদের পর তাদের বাড়িতে খালাতো বোন থাকতেন। সুহার অভিযোগ ছিল তার মা তার থেকে খালাতো বোনকে বেশি প্রাধান্য দিতেন। এ নিয়ে মায়ের সঙ্গে প্রতিনিয়ত কথাকাটাকাটি হতো তার। গত শুক্রবার তার মা তাকে এ নিয়ে বকাঝকা ও মারধর করেন।

এর একদিন পর তার বাবা-মায়ের মধ্যে কলহের সৃষ্টি হয়। পারিবারিক কলহ ও মায়ের ওপর অভিমান থেকেই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা প্রতিবেশীদের। সুহার মাও তাকে বকাঝকার বিষয়টি স্বীকার করেছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, এটি খুবই দুঃখজনক ও অনাকাঙ্ক্ষিত ঘটনা। এমন ঘটনা কখনও কাম্য নয়। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই। এ ধরনের আত্মহত্যায় অকাল মৃত্যুর পুনরাবৃত্তি চাই না।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি