মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জ শহর থেকে নিখোঁজ মিসুক চালক সেজুর লাশ চার দিন পর জমি থেকে উদ্ধার

নবীগঞ্জ শহর থেকে নিখোঁজ মিসুক চালক সেজুর লাশ চার দিন পর জমি থেকে উদ্ধার

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে চার দিন ধরে নিখোঁজ আবিদ উল্লাহ সেজু (১৮) নামে এক মিশুক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার গুজাখাইর গ্রামের সাহিদ উল্লাহ গ্রামের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়,গত শনিবার দুপুর ৩ টা ৩০ মিনিটে খাওয়া দাওয়া শেষে মিশুক নিয়ে নবীগঞ্জ শহরে যায় সেজু। কিন্তু গভীর রাত পর্যন্ত তার জন্য অপেক্ষা করলেও তিনি আর ফিরে আসেন নি।

পরে আবিদ উল্লাহ সেজু পরিবারের লোকজন তাদের সকল আত্মীয়দের বাড়িতে খোজ খবর নিয়েও কোথাও তাকে পাওয়া যায়নি। রবিবার নবীগঞ্জ থানার একটি নিখোঁজের সাধারণ ডায়েরী করা হয় যার নং (১৩৩৭) নিখোজের বিষয়টি পরিবারের পাশাপাশি পুলিশও বিভিন্ন স্থানে খোঁজাখোজি শুরু করলেও তার সন্ধান পাওয়া যায়নি।

মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ পৌর এলাকার তিমির পুর বাজার সংলগ্ন ব্রিকসের পাশে ধানক্ষেতে মরদেহটি পরে থাকতে দেখে পুলিশ কে খবর দেয় স্থানীয়রা।

পরে নবীগঞ্জ বাহুবল সার্কেল এএসপি পারভেজ আলম নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি আজিজুর রহমান সহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে হবিগঞ্জ হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

নিখোঁজের বিষয়ে তার বাবা সাহিদ উল্লাহ তার ছেলে হত্যার বিচার দাবি করে এ রহস্য দ্রুত উদঘাটনের জন্য প্রশাসনের প্রতি দাবী জানান।

এ ব্যাপারে নবীগঞ্জ বাহুবল সার্কেল এএসপি পারভেজ আলম বলেন, মরদেহটির হাত ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে এ হত্যাকাণ্ডের মূল রহস্য দ্রুত উদঘাটন করা হবে এবং মিশুক টি উদ্ধারের চেষ্টা চালছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি