মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৮:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
নবীগঞ্জে ৫ কোটি ব্যয়ে রাস্তা ও ড্রেনেজ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মিলাদ গাজী এমপি

নবীগঞ্জে ৫ কোটি ব্যয়ে রাস্তা ও ড্রেনেজ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মিলাদ গাজী এমপি

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার নবীগঞ্জে ৫ কোটি টাকা ব্যয়ে রাস্তা ও ড্রেনেজ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ এমপি। তিনি গতকাল মঙ্গলবার বিকেলে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি হীরাগঞ্জ বাজারস্থ কিবরিয়া স্কয়ারে এ ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এক সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ফজলুল হক চৌধুরী সেলিমের সভাপতিত্বে ও ৫নং আউশকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ সুজন মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ দিলাওর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নূর উদ্দিন আহমেদ বীর প্রতীক ও মাওলানা মুফতি গিয়াস উদ্দিন আততাহেরী। এতে স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিবুর রহমান হারুন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ সওয়ার শিকদার, নির্বাহী সদস্য এমএ আহমদ আজাদ, নবীগঞ্জ পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, এম মুজিবুর রহমান, মহিবুর রহমান চৌধুরী তছনু, বুলবুল আহমেদ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, বিশিষ্ট মুরব্বি শাহনূর আলম, জয়নাল আবেদীন, আমিনুর রহমান নোমান, আশিক মিয়া, আব্দুল জলিল, মুক্তার মিয়া, মাসুক মিয়া, কনা মিয়া, আরফান আলী, নূরুজ্জামান, আব্দুল জব্বার, আব্দুল মুকিত, সিরাজ মিয়া, সেজলু মিয়া, মল্লিক মিয়া, যুবলীগ নেতা আব্দুল হামিদ নিকছন, রোহেল আহমদ, প্যানেল চেয়ারম্যান সাইদুর রহমান, ইউপি সদস্য খালেদ আহমদ জজ, উস্তার মিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মিলাদ গাজী বলেন আউশকান্দি এলাকাকে আধুনিকতার ছোয়ায় রূপান্তরিত করতে গিয়ে যা কিছুর প্রয়োজন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সরকার সেই উন্নয়ন করতে প্রস্তুত।তিনি বলেন, নবীগঞ্জ বাহুবল কে আমি উন্নয়ন চরম শিখরে নিয়ে যেতে চাই।
উল্লেখ্য যে, ঢাকা-সিলেট মহা সড়কের শহীদ কিবরিয়া চত্বর থেকে রহমান কমিউনিটি সেন্টার পর্যন্ত আউশকান্দি হীরাগঞ্জ বাজারের ৩শ মিটার দৈর্ঘ্য ও ১৮ মিটার প্রস্থ আরসিসি দ্বারা উন্নয়ন এবং রাস্তার উভয় পাশে ৮শ মিটার ড্রেনেজ নির্মাণসহ রুস্তমপুর টোল প্লাজার সম্মুখের উন্নয়ন ও হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ১৩ কি. মিটার রাস্তা ভিটোমিন দ্বারা উন্নয়নের জন্য ১৭ কোটি টাকার প্রকল্প কাজের প্রথম পর্বের প্রায় ৫ কোটি টাকার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর গতকাল আউশকান্দি তে স্থাপন করলেন সংসদ সদস্য মিলাদ গাজী।
ভিত্তি প্রস্তর ফলক উন্মোচনকালে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সড়ক সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ শামছুদ্দিন আহমদ, হবিগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সজিব আহমদ, হবিগঞ্জ সড়ক উপ বিভাগীয় প্রকৌশলী আব্দুল বাশার মুন্সি, শহিদুল ইসলাম, মৌলভীবাজার সড়ক সার্কেলের উপ সহকারী প্রকৌশলী সুভাষ পুরকায়স্ত ও সাগরময় রায়সহ সংশ্লিষ্ট ঠিকাধারী প্রতিষ্ঠানের কর্মকর্তা বৃন্দ। সুধি সমাবেশে নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল তার বক্তব্যে কিবরিয়া স্কয়ার থেকে রহমান কমিউনিটি সেন্টার পর্যন্ত আরসিসি দ্বারা নির্মিতব্য রাস্তাটি বীর মুক্তিযোদ্ধা প্রখ্যাত রাজনীতিবীদ প্রয়াত দেওয়ান ফরিদ গাজীর নামে নামকরণের প্রস্তাব করলে তা সমর্থন করে আউশকান্দি ইউপি চেয়ারম্যান মহিবুর রহমান হারুন ও সমাবেশের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম রাস্তাটি ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদের মাধ্যমে চলতি মাসেই দেওয়ান ফরিদ গাজীর নামে নামকরণের ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তাদের বক্তব্যে উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি