বুধবার, ২৯ জুন ২০২২, ১২:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
নবীগঞ্জে ৩ বছরের শিশু বাচ্চাকে ডেকে নিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা ! গ্রেফতার ১

নবীগঞ্জে ৩ বছরের শিশু বাচ্চাকে ডেকে নিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা ! গ্রেফতার ১

নবীগঞ্জ প্রতিনিধি : আপন চাচাতো ভাই ৩ বছরের শিশু ভাই হামজাকে ডেকে নিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা। এলাকায় শোকের মাতম।

জানাযায়, গতকাল সোমবার সন্ধার সময় হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ৪নং দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামের কৃষক রশিদ মিয়ার শিশু হামজাকে ডেকে নেয় তার চাচাতো ভাই জুনাইদ (১৮) তার ঘরে। হামজাকে ডেকে নেওয়ার পর থেকে সে আর ঘরে ফিরে না আসাতে তার মা- বাবা তাকে খুজতে বের হন গ্রামের বিভিন্ন স্থানে। হন্য হয়ে কোথাও না পেয়ে পরে রাত অনুমান ৯টার দিকে জুনাইদ মিয়ার গাড়ির গ্যারেজ থেকে মুখবাধা অবস্থায় আমির হামজাকে পড়ে থাকতে দেখতে পান। এমনতাবস্থায় তার মা- বাবা সহ স্থানীয়রা তাকে উদ্ধার করে নবীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে নবীগঞ্জ- বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার ওসি মোঃ আজিজুর রহমান, সেকেন্ড অফিসার এস.আই. সমীরন চন্দ্র দাশ সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন।

অপরদিকে, সন্ধায় আমির হামজাকে ডেকে নেয় তার চাচাতো ভাই জুনায়েদ। এ বিষয়ে স্থানীয়রা তার সাথে হামজাকে নিয়ে কথাবাতা হলে সে ধরা পড়ে যায় স্থানীদের কাছে। পরে তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ- বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর সাথে কথা হলে তিনি বলেন, ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা ওসি সহ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে আমরা ধারনা করছি শিশু হামজাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। হামজার চাচাতো ভাই জুনাইদকে সন্ধেহভাজন হিসাবে আটক করা হয়েছে।
এদিকে, নিহত হামজার কৃষক/কৃষানী মা- বাবা সহ এলাকাবাসী এ হত্যাকান্ড কিছুতেই মেনে নিতে পারছেন না। তারা সবাই এ হত্যাকারীর ফাঁসি দাবী করছেন। নিহত আমির হামজার মা-বাবা ছেলে হারানোর বেদনায় বারবার শোকে মূছা যাচ্ছেন। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে শোকের মাতম বইছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি