মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
নবীগঞ্জে ২য় দিনে অবৈধ স্থাপনা উচ্ছেদ, ১৫ মামলায় ৪০ হাজার টাকা জরিমানা

নবীগঞ্জে ২য় দিনে অবৈধ স্থাপনা উচ্ছেদ, ১৫ মামলায় ৪০ হাজার টাকা জরিমানা

জাবেদ ইকবাল তালুকদার, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে : হবিগঞ্জ জেলার নবীগঞ্জে ২য় দিনের মতো অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। গতকাল বুধবার নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও নবীগঞ্জ পৌরসভার উদ্যেগে নবীগঞ্জ শহরে অভিযানের মাধ্যমে নবীগঞ্জ উপজেলার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করা হয়। এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ি এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।
অভিযানকালে রাস্তার দুই ধারের বিভিন্ন অবৈধ দোকান ও স্থাপনা উচ্ছেদ করা হয়। এবং নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে রাস্তায় ইট, বালু, কাট ইত্যাদি রাখার অপরাধে এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন, মূল্য তালিকা না থাকা, বেশি ওজনের প্যাকেট দিয়ে মিষ্টি বিক্রয় ইত্যাদি অপরাধে ১৫টি মামলায় ৪০হাজার ৮শত টাকা অর্থদন্ড প্রধান করেন।
উচ্ছেদ অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন। উচ্ছেদ কার্যক্রমে লোকবল সহায়তা প্রদান করেন ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম। প্রসিকিউশন ও আইনশৃঙ্খলা রক্ষায় সার্বিক সহায়তা করেন নবীগঞ্জ থানা পুলিশ।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন, উপজেলায় অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শুরু হয়েছে এবং নিয়মিত এটি অব্যাহত থাকবে। তাই সকল অবৈধ স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেওয়ার জন্য অনুরোধ করা হল। যানজটমুক্ত এবং জনগণের ভোগান্তিহীন ভাবে চলাচল নিশ্চিত করতে উপজেলা প্রশাসন বদ্ধ পরিকর।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি