শুক্রবার, ০১ Jul ২০২২, ০৮:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
নবীগঞ্জে মাদক ব্যবসায়ীকে দেড় বছরের কারাদন্ড

নবীগঞ্জে মাদক ব্যবসায়ীকে দেড় বছরের কারাদন্ড

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ থেকে : নবীগঞ্জ উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নান্দু মিয়া (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ১ বছর ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। একই সাথে তাকে আরও ৫ শ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ আদেশ প্রদান করেন।

জানা যায়, গতকাল শুক্রবার বিকেলে নবীগঞ্জ পৌর শহরের সালামতপুর বাস স্ট্যান্ড এলাকা থেকে নান্দু মিয়া (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে নবীগঞ্জ থানা পুলিশ। এসময় তার দেহ তল্লাশী করে ৪৫টি পুরিয়া গাঁজা জব্দ করা হয়।

পরে আটককৃত মাদক ব্যবসায়ীকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হাজির করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন সংশ্লিষ্ট আইনে ১ বছর ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। একই সাথে তাকে ৫শ টাকা অর্থদন্ড করা হয়। নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন ভ্রাম্যমান আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি