মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে মসজিদে ঈমামের মোবাইল চুরি করতে গিয়ে জনতার হাতে আটক

নবীগঞ্জে মসজিদে ঈমামের মোবাইল চুরি করতে গিয়ে জনতার হাতে আটক

নবীগঞ্জ প্রতিনিধি : নামাজরত অবস্থায় অবিনব কায়দায় ঈমাম সাহেবের মোবাইল চুরি করতে এসে এক মুসল্লির হাতে চুর আটক।
জানা যায়, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দি মাদ্রাসা পয়েন্টস্থ ‘আল্লাহ’র ঘর’ ইয়াকুবিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার জামে মসজিদে গতকাল শনিবার এশার নামাজ চলাকালিন সময়ে ৪র্থ রাখাতে সেজদাররত অবস্থায় মসজিদের ভিতরে ৫টি কাতার ডিংগিয়ে ঈমাম সাহেবের একটি এন্ডোয়েন্ট মোবাইল ফোন মেহরাবে থাকা অবস্থায় সু-কৌশলে নিয়ে যায়।
এমনতাস্থায় ঐ সময় বেতাপুর গ্রামের কচির মিয়ার পুত্র জাবু নামাজ পড়তে এসে দেখতে পায় ঐ চুর মোবাইল নিয়ে মসজিদের যাচ্ছে থেকে বের। এ দৃশ্য দেখে সে তাকে ঝাঁপটে ধরে আটক করে। পরে নামাজ শেষে মুসল্লিদের জিজ্ঞেস করলে তারা বলেন, এই মোবাইল ঈমাম সাহেবের।
এ ব্যাপারে মোবাইল চুর এর সাথে কথা হলে সে জানায়, তার বাড়ি নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ দিঘিরপার গ্রামের ধন মিয়ার পুত্র শুভ মিয়া (১৬)। সে আরো জানায় তার বাবা আরেকটি বিয়ে করে তাদের ফেলে অন্যত্র চলে যায়। এ চুরির ঘটনার খবর শুনে মুসল্লিরা তাকে উত্তম মধ্যম দিয়ে এ রিপোর্ট লিখার আগ পর্যন্ত আউশকান্দি শ্রমিক নেতা দিলশাদ মিয়ার কাছে হস্তান্তর করলে তিনি চুরের এলাকার লোকজনের সাথে যোগাযোগ করে তাকে পৌছে দেয়ার চেষ্টায় আছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি