শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক বসতঘরে ; আহত ২

নবীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক বসতঘরে ; আহত ২

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ-নবীগঞ্জ আঞ্চলিক সড়কের আক্রমপুর এলাকায় পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসতঘরে ঢুকে পড়ে। এতে ঘরে ঘুমন্ত অবস্থায় থাকা দুজন আহত হয়েছেন।

বুধবার (২০ জানুয়ারি) ভোর সাড়ে ৬ টায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, আক্রমপুর এলাকায় বাসিন্দার নিশু মালাকারের স্ত্রী উজ্জলা মালাকার (৩৫), উজ্জলা মালাকার এর মেয়ে প্রমি মালাকার (১৭)।

সরজমিনে গিয়ে জানা যায়, বুধবার ভোরে নবীগঞ্জগামী একটি পণ্যবাহী ট্রাক আক্রমপুর এলাকায় এএলএম মাহবুব চৌধুরী বসতঘরে ঢুকে পড়ে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।

নিশু মালাকার জানান, এএমএল মাহবুব চৌধুরীর বাড়িতে দীর্ঘ দিন দরে আমার পরিবার নিয়ে বসবাস করে আসছি। আমি আজকে আরেক বাড়িতে গিয়েছিলাম সকালে জানতে পারি এই দূর্ঘটনার কথা তারাতাড়ি এসে আমি দেখি ঘরের প্রায় সব আসবাপত্র ভাংচুর হয়ে গেছে ও আমার স্ত্রী সন্তান আহত। আমি আমার ক্ষতি পূরণ চাই এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নবীগঞ্জ থানার এসআই অমিতাভ ও একদল পুলিশ। পরে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা করানো হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ির উপর ট্রাক উঠিয়ে দিয়েছে। চালক আর হেলপার পালিয়ে গেলেও আমরা ট্রাক জব্দ করেছি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি