বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে ছাত্রদল নেতার নির্বাচনী প্রচারণায় আ.লীগ নেতা

নবীগঞ্জে ছাত্রদল নেতার নির্বাচনী প্রচারণায় আ.লীগ নেতা

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনের প্রচার বেশ জমে উঠেছে। এর মধ্যে শহরের প্রাণকেন্দ্র তথা ভিআইপি ওয়ার্ড খ্যাত ৬ নম্বর ওয়ার্ড আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। ছাত্রদল নেতার সমর্থনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর ভোট প্রার্থনায় তোলপাড় চলছে সর্বত্র। একই ওয়ার্ডে প্রতিদ্বন্ধিতা করছেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ও বর্তমান কাউন্সিলর জায়েদ আহমদ চৌধুরী।

ভিডিও রেকর্ড ও দায়িত্বশীল একাধিক সূত্র জানায়, ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত নবীগঞ্জ পৌরসভা। চরগাঁও ও আক্রমপুর নিয়ে গঠিত ৬ নম্বর ওয়ার্ড। শহরের ভিআইপি ওয়ার্ড হিসেবে এর খ্যাতি রয়েছে। প্রতিষ্ঠালগ্ন থেকে এ ওয়ার্ড থেকেই নির্বাচিত হয়েছেন পৌরসভার মেয়র। গত নির্বাচনেও চরগাঁও গ্রাম থেকে আওয়ামী লীগ এবং বিএনপির দুই প্রার্থী নির্বাচনে অংশ নেন। আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে অংশ নেওয়া তিনবারের মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরীকে পরাজিত করে বিজয়ী হন একই গ্রামের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী ছাবির আহমদ চৌধুরী।

এবারের নির্বাচনে অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরীকে মনোনয়ন দেয়নি আওয়ামী লীগ। নতুন প্রজন্মের উদীয়মান নেতা গোলাম রসুল রাহেল চৌধুরীকে নৌকা প্রতীক দেওয়া হয়েছে। আলোচিত এ ওয়ার্ডে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শেখ আবুল কাশেমের সমর্থনে সম্প্রতি আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী। এ নিয়ে শহর এলাকায় তোলপাড় চলছে। একই ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ও বর্তমান কাউন্সিলর জায়েদ আহমদ চৌধুরী।

এ নিয়ে কাউন্সিলর প্রার্থী জায়েদ চৌধুরী বলেন, ‘ছাত্রদল নেতার নির্বাচনী সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে অংশ নেওয়া নজিরবিহীন ঘটনা। দুঃখজনক হলো, আয়োজিত সভায় একবারের জন্যেও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেননি তিনি। এ নিয়ে আওয়ামী লীগের উপর মহলে লিখিত অভিযোগ দেব আমি।’

এ বিষয়ে জানতে অভিযুক্ত সাইফুল জাহান চৌধুরীর সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি