মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৮:০২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জের পল্লী থেকে চুরি হওয়া ৪টি গরু ও ২ চোরকে রাজনগর থানায় আটক

নবীগঞ্জের পল্লী থেকে চুরি হওয়া ৪টি গরু ও ২ চোরকে রাজনগর থানায় আটক

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার নবীগঞ্জের পল্লী থেকে কৃষকের চুরি হওয়া ৪টি গরুসহ ২চোরকে মৌলভীবাজার জেলার রাজনগর থানা পুলিশ আটক করে নবীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করেছে। গরুর মালিক কৃষক মহব্বত মিয়া বাদি হয়ে সংশ্লিষ্ট ধারায় দুই গরু চোরের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪/৫ জনকে রেখে নবীগঞ্জ থানায় গতকাল রবিবার মামলা দায়ের করেছেন।
মামলার অভিযোগের সুত্রে প্রকাশ-গত শুক্রবার রাতে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের রঘু দাউদপুর গ্রামের মৃত মছিদ উল্লার পুত্র কৃষক মহব্বত মিয়ার গোয়ালঘর থেকে ৪ টি গরু চুরি করে একদল চোরেরা। তিনি অনেক স্থানে খোঁজাখুজি করেন। গত শনিবার খবর পান মৌলভীবাজার জেলার রাজনগর থানায় ৪টি গরুসহ দুইজন চোর আটক আছে। গরুর মালিক রাজনগর থানায় গিয়ে তার ৪ টি গরু চিহ্নিত করেন এবং সেখানের পুলিশ ২ গরুচোর মৌলভীবাজার সদর থানার খলিলপুর ইউনিয়নের আলাপুর গ্রামের মৃত মখলিছুর রহমানের পুত্র আবু আহমদ (৪৫) ও মৌলভীবাজার জেলার রাজনগর থানার মালিকোনা গ্রামের আব্দুল করিমের পুত্র মুজিব হাসান (৩২)কে নবীগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেন। গতকাল রবিবার গরুর মালিক মহব্বত মিয়া আটককৃত দুই চোরকে আসামী করে আরো ৪/৫ জনকে অজ্ঞাত রেখে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত আবু আহমদ ও মুজিব হাসানকে পুলিশের মাধ্যমে হবিগঞ্জ আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

শাহ সুলতান আহমেদ
নবীগঞ্জ( হবিগঞ্জ) প্রতিনিধি
তারিখ-০৭-০২-২০২১ ইংরেজি
মোবাইল-০১৭১৮-৮৬৫৪০২

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি