রবিবার, ২৬ জুন ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যাক্তি নিহত বিয়ানীবাজারে নিজ গৃহে বন্যার পানিতে ডুবে এক ব্যক্তির মৃত্যু কুলাউড়ায় মাছ ধরতে গিয়ে সাপের দংশনে যুবকের মৃত্যু সিলেটের বন্যা পরিস্থিতি ঘুরে দেখলেন প্রধানমন্ত্রী বিয়ানীবাজারে বন্যা পরিস্থিতির অবনতি,পানিবন্দি ২ লাখ মানুষ পুরো সিলেটে বিদ্যুৎ বিচ্ছিন্ন হওয়ার আশঙ্কা,বিদ্যুৎহীন হয়ে পড়েছেন পৌনে ২ লাখ গ্রাহক সিলেটে দিশাহারা বানভাসি মানুষ,উদ্ধারে নামছে সেনাবাহিনী দুই লাখের বেশি মামলা নিষ্পত্তি করেছে গ্রাম আদালত শিক্ষকের গাফিলতির কারনে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু বাংলাদেশ ব্যাংকের নতুন গভর্নর হলেন আব্দুর রউফ তালুকদার
ধর্ষণ থেকে রেহাই পেল না যমজ দুই মেয়েও

ধর্ষণ থেকে রেহাই পেল না যমজ দুই মেয়েও

দর্পণ ডেস্ক : এ কেমন বাবা? নৈতিক চরিত্রের এতই অবক্ষয়। তার ধর্ষণ থেকে রক্ষা পেল না তার যমজ দুই শিশু মেয়েও। ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটেছে খাগড়াছড়ির মানিকছড়িতে। বর্বর এ বাবার নাম মো. নুরুল আলম। নিজ শিশু মেয়েদের ধর্ষণের অভিযোগে এরই মধ্যে তাকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় শনিবার রাতে ওই শিশুদের নানি বাদী হয়ে মানিকছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

রোববার সকালে জানা যায়, দীর্ঘদিন ধরে নুর আলম মা হারা দুই যমজ মেয়েকে ধর্ষণ করে আসছে। গত ৪ ডিসেম্বর রাতেও ধর্ষণ করে। শিশুরা বিষয়টি তাদের নানিকে জানায়। পরে তিনি ঘটনাটি থানায় জানালে পুলিশ নুর আলমকে আটক করে নিয়ে যায়।

মানিকছড়ি থানার ওসি মো. আমিন হোসেন বলেন, এটি জঘন্যতম একটি ঘটনা। আমরা এরই মধ্যে আসামিকে আটক করে আদালতে এবং শিশু দু’টিকে ডাক্তারি পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠিয়েছি।

এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন খাগড়াছড়ি খাগড়াপুর মহিলা কল্যাণ সমিতির সভাপতি শেফালিকা ত্রিপুরা। তিনি ভিকটিমের শতভাগ নিরাপত্তা বিধান ও আসামিকে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের জন্য সংশ্লিষ্টদের প্রতি জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি