শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ধর্ষণ থেকে রেহাই পেল না যমজ দুই মেয়েও

ধর্ষণ থেকে রেহাই পেল না যমজ দুই মেয়েও

দর্পণ ডেস্ক : এ কেমন বাবা? নৈতিক চরিত্রের এতই অবক্ষয়। তার ধর্ষণ থেকে রক্ষা পেল না তার যমজ দুই শিশু মেয়েও। ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটেছে খাগড়াছড়ির মানিকছড়িতে। বর্বর এ বাবার নাম মো. নুরুল আলম। নিজ শিশু মেয়েদের ধর্ষণের অভিযোগে এরই মধ্যে তাকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় শনিবার রাতে ওই শিশুদের নানি বাদী হয়ে মানিকছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন।

রোববার সকালে জানা যায়, দীর্ঘদিন ধরে নুর আলম মা হারা দুই যমজ মেয়েকে ধর্ষণ করে আসছে। গত ৪ ডিসেম্বর রাতেও ধর্ষণ করে। শিশুরা বিষয়টি তাদের নানিকে জানায়। পরে তিনি ঘটনাটি থানায় জানালে পুলিশ নুর আলমকে আটক করে নিয়ে যায়।

মানিকছড়ি থানার ওসি মো. আমিন হোসেন বলেন, এটি জঘন্যতম একটি ঘটনা। আমরা এরই মধ্যে আসামিকে আটক করে আদালতে এবং শিশু দু’টিকে ডাক্তারি পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠিয়েছি।

এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন খাগড়াছড়ি খাগড়াপুর মহিলা কল্যাণ সমিতির সভাপতি শেফালিকা ত্রিপুরা। তিনি ভিকটিমের শতভাগ নিরাপত্তা বিধান ও আসামিকে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের জন্য সংশ্লিষ্টদের প্রতি জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি