সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
দৃষ্টিনন্দন হচ্ছে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের নতুন ব্রিজ

দৃষ্টিনন্দন হচ্ছে ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের নতুন ব্রিজ

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ গোল চত্বর এলাকাকে দৃষ্টিনন্দন করার উদ্যোগ নিয়েছে হাইওয়ে পুলিশের টিম।

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ গোল চত্বর খ্যাত শুধু জেলাতেই নয়, জেলার বাইরের মানুষের কাছেও একটি বহুল জনপ্রিয় ও পরিচিত নাম। কিন্তু ব্রিজটিকে ঘিরে তেমন কোনো উন্নয়নের ছোঁয়া দেখতে পাওয়া যায়নি। তবে এবার ব্রিজটিকে দৃষ্টিনন্দন করতে ব্যাপক উদ্যোগ নিয়েছে শায়েস্তাগঞ্জের হাইওয়ে পুলিশ।

চুনারুঘাট উপজেলার ‘নতুন ব্রিজ’ এর অবস্থান শায়েস্তাগঞ্জ নামে পরিচিত ঢাকা-সিলেট মহাসড়কে। ব্রিজটিকে দৃষ্টিনন্দন করার লক্ষ্যে ইতোমধ্যেই কাজ শুরু করেছে হাইওয়ের পুলিশ। অবৈধ স্থাপনাগুলো মহাসড়ক থেকে ১০০ গজ দূরে সরিয়ে দেওয়া হচ্ছে। নতুন ব্রিজ গোল চত্বর ভেঙে গড়ে তোলা হচ্ছে ফুলের বাগান। এতে একদিকে জায়গাটি যানজটমুক্ত হচ্ছে, অন্যদিকে মনোরম পরিবেশে বেড়ানোরও সুযোগ পাবেন আগন্তুকরা। এছাড়া বাসের জন্য অপেক্ষমান যাত্রীদের অবকাশেরও স্থান হবে।

এসব তথ্য নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈনুল ইসলাম। তিনি জানান, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতিক্রমে এরই মধ্যে মহাসড়কের পাশ থেকে অবৈধ স্থাপনা সরানোর কার্যক্রম শুরু হয়েছে। মাসখানেকের মধ্যেই নতুন রূপে সেজে উঠবে ‘নতুন ব্রিজ’ গোল চত্বর এলাকা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি