শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
দাব্বাগ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের প্রতি কৃতজ্ঞতা

দাব্বাগ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের প্রতি কৃতজ্ঞতা

নিউজ ডেস্ক :: আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা ” দাব্বাগ ওয়েলফেয়ার ট্রাস্ট” ইউকে’র পক্ষ থেকে পবিত্র রমজান মাস উপলক্ষে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের পাশাপাশি সিলেটের বিভিন্ন এলাকা সহ সিলেট নগরীতে আর্তমানবতার সেবায় অর্ধশতাধিক পরিবারের মধ্যে পর্যাপ্ত রামদ্বান ফুড তথা খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নেয়ায় দাব্বাগ ট্রাস্ট”র বাংলাদেশি মেম্বার বিশিষ্ট সমাজসেবক ও জনদরদী প্রবাসী কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে মি, কিবরিয়া চৌধুরী, মি ফখরুল ইসলাম ও মি, সাদিক মিয়ার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও মোবারকবাদ জানিয়েছেন সিলেট চ্যাপটারের পক্ষ থেকে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এইচ এম আব্দুর রহমান। তিনি দাব্বাগ ওয়েলফেয়ার ট্রাস্ট”র ফাউন্ডার ও কর্ণধার শায়েখ আহমদ দাব্বাগ এর প্রতি আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন এবং বাংলাদেশি নেতৃবৃন্দ সহ সকলের সুস্বাস্থ্য ও নেক হায়াত কামনা করেন। এ দিকে দাব্বাগ ওয়েলফেয়ার ট্রাস্ট”র বাংলাদেশি উল্লেখিত সদস্যদের মাধ্যমে সিলেট বিভাগে শিক্ষা, চিকিৎসা ও আর্তমানবতার সেবায় উজ্বল দৃস্টান্ত স্থাপন করতে আরও সেবাধর্মী কর্মকাণ্ড গ্রহণপুর্বক জোরদার উদ্যোগ গ্রহণ করবেন বলে এইচ এম আব্দুর রহমান আশা প্রকাশ করছেন।

সিলেটের সচেতন মহল দাব্বাগ ট্রাস্ট “র ইউকে নেতৃবৃন্দের এমন মহতী উদ্যোগকে স্বাগত জানাচ্ছেন এবং বৃহত্তর সিলেটবাসী দাব্বাগ ট্রাস্ট’র ইউকে বাংলাদেশী নেতৃবৃন্দের প্রতি অনেক অনেক প্রত্যাশা করছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি