শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
দক্ষিণ সুরমার মোগলাবাজারে রক্তক্ষয়ী সংঘর্ষ : নিহত ১, আহত শতাধিক

দক্ষিণ সুরমার মোগলাবাজারে রক্তক্ষয়ী সংঘর্ষ : নিহত ১, আহত শতাধিক

দর্পণ ডেস্ক : দক্ষিণ সুরমার মোগলাবাজার ইউনিয়নের নেগাল গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।এ ঘটনায় চেরাগ আলী (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অর্ধশতাধিক লোক।

আজ মঙ্গলবার (২৩ জুন) সকাল ১১টার দিকে নেগাল গ্রামে এ ঘটনা ঘটে।স্থানীয় সূত্রে জানা যায়,নেগাল গ্রামে জমির আইল কাটা নিয়ে লুৎফুর রহমান ও আমিন উল্লাহ পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। দেশীয় লাঠিশোঠা, সুলফি, তীর, ধনুক সহ  অস্ত্র সস্ত্র সজ্জিত হয়ে দু’পক্ষে মাঠে নামে। দুপক্ষের মুখোমুখি সংঘর্ষে ওই গ্রামের চেরাগ আলী (৬০) মারা যান।

পরে মোগলাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের সম্মুখে আরেক দফা সংঘর্ষ হয়। দু’দফা সংঘর্ষে উভয় পক্ষের অনন্ত শতজনের উপরে আহত হয়েছেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৬ রাউন্ড রাবার বুলেট ছুড়ে হামলাকারীদের ছত্রভঙ্গ করে দেয়। ১৪৪ ধারা জারি করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় ঘটনাস্থল থেকে ১১ জনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে নেগাল গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১১জনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি