শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানের টিলা ধসে ৪ নারী শ্রমিকের মৃত্যু বিশ্বনাথ থানা পুলিশ কর্তৃক মোবাইল কোট পরিচালনা করে এক মাদক বিক্রেতার জেল জরিমানা বিয়ানীবাজারে ঝুলন্ত শিশুর ৪ দিন পর ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার শিশু ইমনের মৃত্যু নিয়ে ধূম্রজাল তৈরি ; হত্যা না আত্মহত্যা জানতে চায় স্বজন জকিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে এক বিজিবি সদস্য নিহত সড়ক দুর্ঘটনায় জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন নিহত দুবাগের শিশু ইমনের ঝুলন্ত লাশ মুড়িয়ায় পাওয়া গেছে কুলাঙ্গার ওয়াহিদকে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ সিএনজি থেকে লাফ মেরে মৃত্যু বরণকারী স্কুল শিক্ষিকার মৃত্যুর রহস্য উদঘাটন হয়নি বিয়ানীবাজারের মাথিউরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুরে বাস-পিকআপ মুখোমুখি সংর্ঘষে চালক নিহত

ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুরে বাস-পিকআপ মুখোমুখি সংর্ঘষে চালক নিহত

হবিগঞ্জ প্রতিনিধি : ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে পিকআপ ভ্যান ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংর্ঘর্ষে পিকআপ চালক নুরুল আমিন লিওন (১৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। গুরুত্বর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রিয়াজনগর এলাকার আর.এ.কে স্টার সিরামিক্স কোম্পানির সামনে এ দূর্ঘটনাটি ঘটে।

নিহত পিকআপ ভ্যান চালক নুরুল আমিন লিওন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ধনমুড়ি গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ জানায়, সকালে কক্সবাজার থেকে সিলেটগামী সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহি বাস মাধবপুরের স্টার সিরামিক্স কোম্পানির সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সাথে মুখোমুখি সংর্ঘষ বাঁধে। এতে পিকআপ ভ্যান চালক নুরুল আমীন ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া উবয় গাড়ির আরও তিনজন আহত হন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও ফায়ারসার্ভিসের কর্মীরা ঘটনাস্থরে পৌঁছে নিহতদের লাশ ও গাড়ি দুটিকে উদ্ধার করেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌফিকুল ইসলাম তৌফিক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি