মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৮:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
টিউমার আক্রান্ত শিশুকে “চুনারুঘাট প্রবাসী গ্রুপে’র আর্থিক সহায়তা

টিউমার আক্রান্ত শিশুকে “চুনারুঘাট প্রবাসী গ্রুপে’র আর্থিক সহায়তা

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার পশ্চিম পাকুড়িয়া গ্রামের উস্তার মিয়ার কন্যা সন্তান টিউমার আক্রান্ত ইয়ানুর (১১) মাস বয়সী শিশুর চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করেছে “চুনারুঘাট প্রবাসী গ্রুপ “এর নেতৃবৃন্দ।

শনিবার বিকাল সাড়ে ৪টায় উস্তার মিয়ার বাড়িতে গিয়ে এ অর্থ প্রদান করেছেন। এসময় উপস্থিত ছিলেন – সাবেক ছাত্র নেতা ও সমাজকর্মী মুক্তাদির কৃষাণ চৌধুরী, চুনারুঘাট প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন লিটন, চুনারুঘাট পৌর জাতীয় পার্টি (এরশাদ) জাপা’র সভাপতি হাজী দুলাল, চুনারুঘাট প্রবাসী গ্রুপের আহ্বায়ক ও চুনারুঘাট সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তাহের, যুগ্ন আহ্বায়ক মীর মোহাম্মদ আলী ও সিংগাপুর প্রবাসী আবুল খায়ের, সহকারী সদস্য সচিব আতাউর রহমান, সংবাদকর্মী শংকর শীল, ফটো সাংবাদিক বাবরু মিয়া প্রমূখ।

উল্লেখ, চুনারুঘাট প্রবাসী গ্রুপের আহ্বায়ক মীর নিজাম উদ্দিন হৃদয়, সিনিয়র যুগ্ন আহ্বায়ক নুরুল কালাম আজাদ দরবেশ ও আলহাজ্ব আলী আবদাল, সিনিয়র সহকারী সদস্য সচিব সৌদি প্রবাসী মীর মকসুদ আলী,
যুগ্ন আহবায়ক মোঃ আইয়ুব আলী ও ফরিদ জমাদার, সদস্য হাজেরা বেগম, জিন্নাত আলী এ আর্থিক সহযোগিতা করেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি