মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে ২ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে ২ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

 ডেস্ক ::জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে দক্ষিণ সুরমা সহ সিলেটের বিভিন্ন স্থানে ২ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক লন্ডন প্রবাসী আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও উনার সহধর্মিনী লন্ডন প্রবাসী মহিয়সী নারী রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ এর অর্থায়নে দক্ষিণ সুরমা উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন, ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নসহ সিলেট নগরীর বিভিন্ন স্থানে ২ হাজারেরও অধিক পরিবারের মধ্যে চাল ৮ কেজি, আলু ৫ কেজি, পেঁয়াজ ২ কেজি, তেল ১লিটার, ছোলা ১ কেজি, লবন ১ কেজি, খেজুর ১ কেজি, ডাল ১ কেজি সহ মোট ২০ কেজি পরিমাণ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন বরইকান্দি ইউনিয়নের কৃতিসন্তান শহিদ সোলেমান স্মৃতি বৃত্তি পরীক্ষার পরীক্ষা নিয়ন্ত্রক আফজল আহমদ আপ্তাব, ট্রাস্টের নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদ।এসময় উপস্থিত ছিলেন বায়ান্ন টিভি’র সিলেট ব্যুরো প্রধান কবি নূরুদ্দীন রাসেল,দৈনিক বিজয় কন্ঠের স্টাফ ফটো সাংবাদিক সাহেদ আহমদ শান্ত,আগামীর সিলেটের চেয়ারম্যান ফখরুল ইসলাম শান্ত,দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দপ্তর ও পাঠাগার সম্পাদক শরিফ আহমদ, সমাজকর্মী সজিব আহমদ, লিমন আহমদ, কাওছার আহমদ, ইবাদুর রহমান ইবাদ ও এমদাদুর রহমান রাহাদ প্রমুখ।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট ২০০১ সাল থেকে মানবতার কল্যাণে নিবেদিতভাবে কার্যক্রম পরিচালনা করে আসছে। ২০০৯ সালে মোগলাবাজারে ট্রাস্ট পরিচালনা কমিটি গঠন করে অসংখ্য সামাজিক কার্যক্রম অব্যাহত রয়েছে। ২৪ এপ্রিল বিতরণ কার্যক্রমের উদ্বোধনের পর থেকে নিয়মিত প্রতিদিন ২/৩টি স্থানে দুই থেকে তিনশত পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

চলতি সপ্তহে এভাবে নিয়মিত বিভিন্ন স্থানে ২ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি