রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
জালালিয়া মহিলা আলিম মাদ্রাসায় গুণীজন সংবর্ধনা সম্পন্ন

জালালিয়া মহিলা আলিম মাদ্রাসায় গুণীজন সংবর্ধনা সম্পন্ন

নিউজ ডেস্ক ◾আজ ১ লা সেপ্টেম্বর ২০২২ বৃহস্পতিবার বাদ জুহর দক্ষিণ মাথিউরাস্থ জালালিয়া মহিলা আলিম মাদরাসায় এক প্রবাসী গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ হামিদুর রহমান এর সভাপতিত্বে ও মাওলানা বদরুল ইসলাম এর পরিচালনায় সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার সমাজকল্যাণ সমিতি ইতালির সম্মানিত সভাপতি জনাব মোঃ ইকবাল হোসাইন ও সংবর্ধিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ ইতালির কেন্দ্রীয় সভাপতি জনাব হাফিজ মাওলানা আমিনুল ইসলাম।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মাদরাসার পরিচালনা কমিটির সভাপতি মোঃ আব্দুল মান্নান মনাফ, মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ কামাল হোসেন আল মাথহুরী, মাওলানা আব্দুর রাজ্জাক, মাস্টার ফারুক আহমেদ সহ প্রমুখ ব্যক্তিবর্গ।

জান্নাতুন নাঈম এর তিলাওয়াত ও লিজা আক্তারের নাতে রাসুল সাঃ পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখে আলিম পরীক্ষার্থী ওয়াহিদা বেগম। অতিথিদের ফুল দিয়ে বরণ করেন এবং ক্রেস্ট প্রদান করা হয়।
অতিথিবৃন্দ মাদরাসার উত্তরোত্তর উন্নতি ও সমৃদ্ধি কামনার পাশাপাশি নিজ নিজ অবস্থান থেকে প্রয়োজনীয় সহযোগিতা করে যাবেন বলে আশ্বাস প্রদান করেন মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ কামাল হোসেন আল মাথহুরীর দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি