রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
জানা গেল কারণ ; বাইডেনের জয় রহস্যে ট্রাম্পের ভাতিজি

জানা গেল কারণ ; বাইডেনের জয় রহস্যে ট্রাম্পের ভাতিজি

দর্পণ ডেস্ক : অহংকারী এক রাষ্ট্র প্রধানের পতন হলো। আর এই পতন হলো তারই দেশের মানুষের রায়ের মধ্যে দিয়ে। মার্কিন যুক্তরাষ্ট্রের সৈকতের লাল কাঁকড়ার মতো মিলিয়ে গেছে ডোনাল্ড ট্রাম্পের প্রতিপত্তি। প্রেসিডেন্সিয়াল নির্বাচনে ধরাশায়ী রিপাবলিকান দল। এমন সময়ে কাটা ঘায়ে নুন দিয়ে ’বাইডেন টুপি’ মাথায় পরে শ্যাম্পেন হাতে আনন্দে মেতে উঠলেন খোদ ডোনাল্ড ট্রাম্পের ভাতিজি মেরি ট্রাম্প।

তবে এতে অবাক হওয়ার কিছু নেই। পরিবারের সদস্য হলেও গোড়া থেকেই ডোনাল্ড ট্রাম্পের সমালোচক মেরি। শনিবার নিজের টুইটার হ্যান্ডেলে ডেমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেনের জয়ে সেলিব্রেশনের একটি ছবি পোস্ট করেছেন মেরি।

ছবিটিতে দেখা যাচ্ছে, তার মাথায় রয়েছে বাইডেন-হ্যারিস লেখা একটি কালো টুপি। হাতে শ্যাম্পেনের গ্লাস। তবে শুধু ছবি পোস্ট করেই ক্ষান্ত থাকেননি তিনি। টুইটে ট্রাম্পের পরাজয় নিয়ে তার কটাক্ষ, ’অভিভূত, কৃতজ্ঞ, স্বস্তিদায়ক। আমরা সফল হয়েছি।’

তবে এতে অবাক হওয়ার কিছুই নেই। কারন এমনটা ট্রাম্পের ভাতিজি এই প্রথম করেননি। এর আগেও তিনি ট্রাম্পের বিরুদ্ধে কথা বলে গেছেন। বিশেষ করে নির্বাচনের বেশ কিছু মাস আগে থেকেই তার সমালোচনা করার মাত্রা আরো বেশি বাড়িয়ে দেন।

সূত্র : ইন্ডিপেন্ডেন্ট ইউকে

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি