সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
জকিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে এক বিজিবি সদস্য নিহত

জকিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে এক বিজিবি সদস্য নিহত

নিউজ ডেস্ক ◾সিলেটের জকিগঞ্জ উপজেলার কসকনকপুর ইউনিয়নের আইওর বিওপিতে কর্মরত এক বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য (সিপাহী সিগন্যালম্যান) গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। অনুশীলনের সময় ‘দুর্ঘটনাজনিত ফায়ারে’ তিনি গুলিবিদ্ধ হন। আজ রোববার সকালে এ ঘটনা ঘটে।

জানাযায়, নিহত নিশান ভৌমিক (২৯) নোয়াখালী জেলার সদর উপজেলার দৌলতপুর গ্রামের মৃত প্রিয়লাল ভৌমিকের ছেলে। তিনি দুই বছর বয়সী দুই জমজ ছেলে সন্তানের জনক।
বিজিবির জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর অধিনায়ক লে. কর্ণেল খোন্দকার মো. আসাদু্ন্নবী, পিএসসি বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিশান ভৌমিক ১০ বছরেরও বেশি সময় ধরে বিজিবিতে কর্মরত ছিলেন। মৃত্যু আগ অবধি তিনি সিপাহী সিগন্যালম্যান হিসেবে কাজ করছিলেন।

বিজিবি সূত্রে জানাযায়, আজ রোববার সকালে ‘অস্ত্রের মেকসেফ ড্রিল’ অনুশীলনের সময় ‘দুর্ঘটনাজনিত ফায়ারে’ গুলিবিদ্ধ হন নিশান ভৌমিক। দ্রুত তাকে সিলেটএমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার জন্য রওয়ানা দেয় বিজিবি সংশ্লিষ্টরা। কিন্তু পথিমধ্যে তার অবস্থার অবনতি হলে তাকে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে সকাল সোয়া ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি